sentbe-top

কোরিয়ার প্রথম ‘ইন্টেগ্রেটেড রিসোর্ট’ হচ্ছে ‘প্যারাডাইস সিটি’

proyecto-paradise-group-coreaদক্ষিণ কোরিয়ায় প্রথমবারের মতো নির্মিত হচ্ছে ‘ইন্টেগ্রেটেড রিসোর্ট’ বা ‘একের ভিতর অনেক’ অবকাশ যাপন কেন্দ্র ‘প্যারাডাউইস সিটি’। ইনচনের ইয়ংজং আইল্যান্ডে আগামী ২০১৭ সালের মার্চ নাগাদ এটি চালু হওয়ার কথা রয়েছ। কোরিয়ার ক্যাসিনো অপারেটর প্যারাডাইস গ্রুপ ও জাপানের বিনোদন ব্যবস্থাপনা প্রতিষ্ঠান সেগা স্যামি হোল্ডিংসয়ের যৌথ উদ্যোগে এই স্থাপনার ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয় গত ২০ নভেম্বর।

প্রসঙ্গত, বানিজ্যিক সফর কিংবা স্রেফ ছুটি কাটানো পর্যটক- উভয় শ্রেণীর গ্রাহকদের কথা মাথায় রেখে হোটেল, শপিং মল, সম্মেলন কেন্দ্র থেকে শুরু করে রেস্তোরা, বিনোদন কেন্দ্র, গেমিং জোন, থিম পার্ক প্রভৃতি সম্ভব সব আয়োজন নিয়েই গড়ে ওঠে একটি ‘ইন্টেগ্রেটেড রিসোর্ট’। লাস ভেগাস, সিঙ্গাপুর, ম্যাকাওয়ে রয়েছে জগদ্বিখ্যাত এমনই কিছু অবকাশ যাপন কেন্দ্র।

নির্মিতব্য কোরিয়ান ‘প্যারাডাইস সিটি’র ৩ লক্ষ ৩০ হাজার বর্গমিটার এলাকাজুড়ে থাকবে একটি পাঁচ তারকা হোটেল, শুধুমাত্র বিদেশীদের জন্য কোরিয়ার সবচেয়ে বড় ক্যাসিনো, একটি সম্মেলন কেন্দ্র, হালিউ’র আদলে কে-প্লাজা, ইনডোর থিম পার্ক, রেস্তোরা ও বিলাসবহুল স্পা কেন্দ্র।

sentbe-top