Search
Close this search box.
Search
Close this search box.

ফের বিয়ে করেছেন ইমরান খান?

Imran-and-Reham

পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক এবং তেহেরিক-ই-ইনসাফ দলের প্রধান ইমরান খান বিবিসির এক উপস্থাপিকাকে গোপনে বিয়ে করেছেন বলে গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

chardike-ad

৪১ বছর বয়সী সাবেক ওই আবহওয়া সংবাদ উপস্থাপিকা রিহাম খান ৩ সন্তানের মা। লিবিয়ায় জন্ম নেওয়া এই পাকিস্তানির আগের স্বামী ছিলেন একজন ডাক্তার।

বিয়ের এই গুঞ্জনে পাকিস্তানের সোশ্যাল মিডিয়াতে চলছে সমালোচনার ঝড়। রিহামের বেশভূষা নিয়েও সেখানে চলছে সমালোচনা।

তবে এই গুঞ্জন শুধু গুঞ্জনেই সীমাবদ্ধ নেই। ৬২ বছর বয়সী ইমরানের বিভিন্ন ঘনিষ্ঠ সূত্র তাদের কথায় ও কাজে বুঝিয়ে দিচ্ছেন বিয়েটা আসলে হয়েছে!

ইমরান খানের আগের বউ জেমিমা গোল্ডস্মিথের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে ১০ বছর আগেই। তারপরও জেমিমা তার নামের শেষে খান পদবি ব্যবহার করতেন। কিন্তু গত অক্টোবরে পর থেকেই তিনি খান পদবি ত্যাগ করেন।

পাকিস্তানের আরেক জনপ্রিয় উপস্থাপিকা ফারাত জাভেদ রাব্বানি চলতি মাসের ২৭ তারিখ টুইট করেছিলেন, আজ একজন উপস্থাপিকা এক রাজনীতিবিদকে বিয়ে করল।

ইমরানের এক পারিবারিক বন্ধু বলছে, এই বিয়েতে তার বোনের অসম্মতি ছিল। তার পরিবার এবং দলের অনেকেই এই বিয়ে করা থেকে তাকে বিরত রাখার চেষ্টা করেছেন।

পাকিস্তানের শীর্ষস্থানীয় রাজনৈতিক ধারাভাষ্যকার এবং ইমরানের ঘনিষ্ঠ বন্ধু শাহিদ মাসুদ বলেন, ইমরান এই খবর স্বীকারও করেন নি আবার উড়িয়েও দেননি।

তিনি আরও জানান, ইমরানের তেহেরিক-ই- ইনসাফ দলের পক্ষ থেকে জানানো হয়েছে, রিহাম দলের সঙ্গে জড়াতে চাচ্ছেন এবং তিনি নিজেকে ভবিষ্যতের ফার্স্ট লেডি হিসেবে দেখতে চান। সূত্র: মেইল অনলাইন