Search
Close this search box.
Search
Close this search box.

ইতালী প্রবাসী বর এলেন হেলিকপ্টারে চড়ে

italyসিদ্ধিরগঞ্জে হেলিকপ্টারে চড়ে ইতালী প্রবাসী বর মোহাম্মদ ফারুক হোসেন বিয়ে করে নিয়ে গেলেন নববধু মাকছুদা আক্তার শিখাকে। এ সময় হেলিকপ্টারটি এক নজর দেখতে উৎসুক জনতার ভীড় পড়ে যায়। কনে নিয়ে যাওয়ার সময় বর উৎসুক জনতার কাছে দোয়াও প্রার্থনা করলেন। বিদায়ের সময় জনতা হাত নেড়ে বর-কনেকে শুভেচ্ছা জানান।আজ বুধবার বিকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকার মোহাম্মদ আলীর কন্যা মাকছুদা আক্তার শিখার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

ইতালী প্রবাসী মোহাম্মদ ফারুক হোসেন জানায়, ছোট বয়স থেকেই তার স্বপ্ন ছিল হেলিকাপ্টার চড়ে বিয়ে করার। সেই স্বপ্ন তার আজ পূরণ হয়েছে। বর লক্ষ্য পূরণ হওয়ায় আল্লাহর কাছে কৃতজ্ঞতাও জানান।

chardike-ad

নারায়ণগঞ্জের রূপগঞ্জের গোলাকান্দাইল ইউনিয়নের দাড়িকান্দি এলাকার ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মৃত আব্দুল মান্নান মেম্বারের ছেলে ফারুক হোসেন। ২ লাখ ৫০ হাজার টাকায় ভাড়া করা সাউথ এশিয়ান এয়ারওয়েজের (এস টু-এ ই এফ) একটি হেলিকাপ্টারে চড়ে বিকাল ৩টায় বর ফারুক হোসেন হেলিকাপ্টার যোগে আসে সিদ্ধিরগঞ্জের বাতানপাড়ার কনের পিত্রালয়ে। হেলিকপ্টারটি নামে একটি মাঠের মধ্যে। এসময় হঠাৎ মাঠের মধ্যে হেলিকাপ্টার নামতে দেখে অবাক হন এলাকাবাসী। হেলিকপ্টারটি গ্রামে নামার সঙ্গে সঙ্গে দেখতে ছুটে আসেন শিশু, নর-নারীসহ বিভিন্ন বয়সের লোকজন। এক কান দু’কান করে হেলিকাপ্টার আসার খবরে ছড়িয়ে পড়ে চারদিকে। উৎসুক জনতার ভিড়ও  বাড়তে থাকে। তাদের অনেকেই হেলিকাপ্টারের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলতেও দেখা যায়।

কনের ভাই ইয়ার হোসেন মাসুম জানায়, দেড় বছর পূর্বে তার বোনের সঙ্গে ফারুকের ৫ লাখ টাকার দেনমহরে কাবিন হয়। আজ বুধবার তাকে কনে ঘরে তুলতেই হেলিকাপ্টার নিয়ে সিদ্ধিরগঞ্জে ছুটে আসেন বর ফারুক। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বিকেল ৫টায় আবারও হেলিকপ্টারে করে কনেকে নিয়ে চলে যান বরের পিত্রালয় রূপগঞ্জে।

হেলিকাপ্টার দেখতে আসা ব্যাবসায়ী আহসান জানায়, এ এলাকায় হেলিকাপ্টারযোগে বর আসার ঘটনা এটিই প্রথম। ছোটবেলায় দেখতাম পালকিযোগে বর বিয়ে করতে আসতো। এখন হেলিকাপ্টাযোগে বর আসতে দেখে ভালই লাগছে বলে তিনি অনুভূতি ব্যক্ত করেন।