Search
Close this search box.
Search
Close this search box.

রিয়াদে ফেসবুক বন্ধু সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

soudiরিয়াদে সৌদি প্রবাসী বাংলাদেশীদের ফেসবুক বন্ধু সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ ফেব্রুয়ারি) আল নাদিয়া কমিউনিটি সেন্টারে ফেসবুক ফ্যানপেজ ‘আমরা সৌদি আরব প্রবাসী বাংলাদেশী’ আয়োজিত এ সাংস্কৃতিক অনুষ্ঠান দুপুর থেকে গভীর রাত পর্যন্ত মাতিয়ে রাখে উপস্থিত ফেসবুক ফ্যানদের।

chardike-ad

সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের সাধারণ সম্পাদক মোহাম্মদ আল-আমীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠান ও বন্ধু সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আনোয়ার।

অনুষ্ঠানটি পরিচালনায় ছিল সামাজিক-সাংস্কৃতিক সংগঠন সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম এবং ব্যবস্থাপনার দায়িত্বে ছিল ইভেন্ট অর্গানাইজার স্যাডো।

অনুষ্ঠানের বিভিন্ন অংশে ছিল হাড়ি ভাঙ্গা, রশি টান, চেয়ার খেলা, টার্গেট বল, বালিশ খেলা ও কুইজ প্রতিযযোগিতা এবং গান আর দর্শক পর্ব।

অনুষ্ঠানে গান পরিবেশন করেন জামসেদ রানা, আপন, রাজন, আসিফ মাহমুদ আপেল, সম্পা দেওয়ান, তানহা বিনতে আলতাফ এবং ক্ষুদে শিল্পী নাছরা।

soudiসাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মামুনুর রশিদ এবং পেজের অন্যতম অ্যাডমিন, সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হালিম নিহন যৌথভাবে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ফারুক মজুমদার, রিয়াদ কার্গো অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক সহীদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কুদ্দুস, শাহাদাত হোসেন, বকুল খান, বাবুল হোসাইন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন মনির, সহ-সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম শিমুল, অর্থ বিষয়ক সম্পাদক আসিফ মাহমুদ আপেল, সহ-অর্থ বিষয়ক সম্পাদক সোহেল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এম এইচ প্রিন্স আহমেদ, সৌদি আরব প্রবাসী’ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের আন্তর্জাতিক বিষয়ক সহকারী সম্পাদক ও পেইজের অ্যাডমিন সাদ্দাম হোসেন।


সৌদি আরবের সকল নিউজ একসাথে পেতে এখানে ক্লিক করুন