Search
Close this search box.
Search
Close this search box.

মেসিকে কিনতে চান রোনালদো

messi-ronaldoব্রাজিল-আর্জেন্টিনা দুই দেশ চিরপ্রতিদ্বন্দ্বী হতে পারেন। কিন্তু লিওনেল মেসি যেন এই দুই দেশের মধ্যে একটি সেতুবন্ধন। বার্সেলোনার তারকার অনেক বড় ভক্ত ব্রাজিলিয়ানরা। বিশেষ করে সাবেক ফুটবল লিজেন্ড রোনালদো, রোনালদিনহো, রোমারিও থেকে শুরু করে পেলেও। এবার ব্রাজিলিয়ান গ্রেট রোনালদো মেসির প্রতি তার ভালবাসার আরও একটি প্রমান রাখলেন।

মেসিকে তিনি কিনে নিতে চান। যত টাকা লাগে নিজের পকেট থেকেই ব্যায় করতে চান দু’বারের বিশ্বজয়ী এ তারকা। প্রশ্ন হলো ব্রাজিল কিংবদন্তী তাকে কোথায় নিতে চান? আমেরকিায়।

chardike-ad

হ্যাঁ, আমেরকিরাই একটা ক্লাব ফোর্ট লডারডেল স্ট্রাইকার্স। এই ক্লাবে তিনি নিজে এখনও খেলছেন। সেই ক্লাবেই মেসিকে কিনে নিতে চান রোনালদো। অর্থ প্রয়োজনে নিজের পকেট থেকেই ব্যায় করতে চান তিনি।

গত এক দশক ধরে শুধু বার্সেলোনাই নয়, পুরো স্প্যানিশ লা লিগাকেই বিশ্বের বুকে শ্রেষ্ঠ লিগ হিসেবে তুলে ধরে রেখেছেন লিওনেল মেসি। গত মৌসুম এবং এই মৌসুমের প্রথমটা বাজে কাটালেও, বছরের শুরু থেকেই নিজের চেনা ছন্দে ফিরেছেন বার্সা তারকা। লুইস এনরিখের দলকে আবারও তুলে এনেছেন পয়েন্ট তালিকার শীর্ষে।

বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদে খেলা সাবেক ব্রাজিলিয়ান কিংবদন্তী এখন আমেরিকার দ্বিতীয় বিভাগের দল ফোর্ট লডারেল স্ট্রাইকার্সে খেলছেনই না শুধু, অর্ধেক শেয়ারও কিনে নিয়েছেন। সেই ক্লাবেই বার্সেলোনা থেকে মেসিকে কিনে নিয়ে যেতে চান তিনি।

নর্থ আমেরিকান সকার লিগের উদ্বোধনী অনুষ্ঠানে এসে রোনালদো বলেন, ‘মেসিকে ক্লাবে সাক্ষর করাতে প্রয়োজনে আমার নিজের পকেটের অর্থ ব্যায় করতে রাজি আছি। আমাদের আকাশ নির্দিষ্ট করে নিয়েছি। একমাত্র ইচ্ছা, এই ক্লাবকে একটি সেরা ক্লাবে পরিণত করা। তাহলে কেন আমরা মেসি কিংবা ক্রিশ্চিয়ানো রোনালদোকে কিনে আনতে পারবো না? আগামী কয়েক বছরের মধ্যেই আমরা এটাকে সম্ভবে পরিণত করবো।’