Search
Close this search box.
Search
Close this search box.

হৃদয়-সুজানার সংসারে ভাঙনের সুর

hridoy-sujana

বিয়ের বছর পার না হতেই হৃদয়-সুজানার সংসারে বেজে উঠেছে ভাঙনের সুর। সংগীতশিল্পী হৃদয় খান ও মডেল-অভিনেত্রী সুজানার স্বজনরা জানিয়েছেন, গত বছরের আগষ্টে বিয়ের পর বেশ কিছুদিন ধরেই তাদের মধ্যে চলছে মনোমালিন্য। যার কারণে এখন তারা এখন আর একসঙ্গেও নেই। অবস্থা এখন এমন পর্যায়ে গেছে, শিগগিরই দুই পরিবার বসে চূড়ান্ত যে সিদ্ধান্ত নেয়া ছাড়া আর কোন রাস্তা নেই ।

chardike-ad

সুজানার অভিযোগ হৃদয় তাকে আর আগের মতো ভালবাসেন না। তার অভিযোগ বিয়ের পর হৃদয়ের মাঝে অনেক পরিবর্তন এসেছে। যা তিনি কখন চিন্তাও করেননি। তুচ্ছ ঘটনা নিয়ে নাকি হৃদয় অনেক বাড়াবাড়ি করেন। যা অগ্রহণযোগ্য। এছাড়াও কোনও কিছুতেই হৃদয় ছাড় দিতে চায় না। এভাবে একটা সংসার চলতে পারে না। তাই দিন দিন নাকি হৃদয়ের চেহারাটাও পাল্টে যাচ্ছে।

সুজানা জানান, মিডিয়াতে কাজের ক্ষেত্রেও তার পছন্দ অপছন্দ নিয়ে হৃদয় বিভিন্ন বাধা ও নিষেধ করে আসছেন, যা কিছুতেই মেনে নেয়ার মতো নয়। অন্যদিকে হৃদয়ের ভাষ্য, তার ভালোবাসায় কোনও খাদ নেই। তিনি আগের মতোই আছেন। হৃদয় বলেন, আমাদের প্রেম ও বিয়ের বিষয়টি সবাই বেশ ভালো করেই জানেন। সুজানার প্রতি আমার ভালোবাসার কোনও কমতি ছিল না। আর আগামীতেও হয়তো থাকবে না। আমার পক্ষ থেকে সুজানার প্রতি কোনও অভিযোগ নেই।

হৃদয়ের বাবা সংগীত পরিচালক রিপন খান বলেন, তাদের দুজনের বিয়ে এবং সংসার নিয়ে আমি কিছু বলতে চাই না। এটা ওদের ব্যাপার। ওরাই ভালো বলতে পারবে।