cosmetics-ad

রাস্তায় প্রস্রাব করায় রোনালদোকে পুলিশের ধমক

ronaldo

রাস্তায় প্রসাব করার অপরাধে বিশ্বখ্যাত ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে ধমক খেতে হয়েছে ফরাসি পুলিশের কাছে। সোমবার মধ্যরাতে ফ্রান্সের সেন্ট-ট্রপেজ শহরে এ ঘটনা ঘটে।

ডেইলি মেইলে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, গত কয়েকদিন ধরে সেন্ট-ট্রপেজ শহরে বন্ধুদের নিয়ে অবকাশ যাপন করছেন রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো। সোমবার মধ্যরাতে শহরের বিলাসবহুল লো কে ক্লাব থেকে বের হন তিনি ও তার দুই বন্ধু। ক্লাব থেকে বেরিয়ে রাস্তায় একটি গাড়ির আড়ালে দাঁড়িয়ে প্রস্রাব করেন তিনি। এ সময় তার বন্ধুরা একটু দূরেই দাঁড়িয়ে ছিলেন পাহারাদারের ভূমিকায়। কিন্তু তাতেও আইনশৃঙ্খলা বাহিনীর চোখ এড়ানো যায়নি। একটি আইসক্রিমের দোকানের সামনের ফুটপাতে একজনকে মূত্রত্যাগ করতে দেখেই এগিয়ে আসেন দুই পুলিশ। চেষ্টা করেও তাদের পাশ কাটাতে পারেননি রোনালদো ও তার বন্ধুরা।

এগিয়ে আসা পুলিশ সদস্যরা ক্রিস্টিয়ানো রোনালদোকে চিনতে পেরেছিলেন কিনা কিংবা চিনলেও তাদের অনুভূতি কী হয়েছিল তা জানা যায়নি। তবে প্রস্রাব করার জন্য রোনালদোকে ভৎর্সনা জানান এবং ধমক দেন ওই দুই পুলিশ। তারপর রোনালদোকে দ্রুত ওই এলাকা ত্যাগ করতে নির্দেশ দেন তারা।

ডেইলি মেইল জানায়, এগিয়ে আসা পুলিশ সদস্যদের সঙ্গে রোনালদোর এক বন্ধু কথা বলেন। রোনালদো তখন তাদের পাশে দাঁড়িয়ে ছিলেন লাজুক মুখে।

পুলিশের ধমক খেয়ে অবশ্য মোটেও বাড়াবাড়ি করেননি এই পর্তুগিজ স্ট্রাইকার। বরং বেশ স্বাভাবিক ভঙ্গিতে পায়ে হেঁটেই ঘটনাস্থল ত্যাগ করেন তিনি।