Search
Close this search box.
Search
Close this search box.

বৃষ্টিতে বন্ধ শেষ দিনের খেলাও

cricket-2ফতুল্লায় ভারতের বিপক্ষে টেস্ট ম্যাচটা শুরু হয়েছিল যেন বৃষ্টি মাথায় করে। প্রথম চার দিনে খেলা হয়েছে মাত্র ১৩৩.৪ ওভারের। তবুও প্রত্যাশা ছিল, শেষ দিনটা যদি পুরো খেলা যায়! কিন্তু সে আশায়ও গুড়ে বালি।

আজ (রোববার) টেস্টের পঞ্চম ও শেষ দিনও বৃষ্টির কবলে। ভোর থেকেই মুষলধারে বৃষ্টি। এ রিপোর্ট লেখার সময় প্রকোপ কমে আসলেও ধীরে ধীরে বৃষ্টি হচ্ছিল। সুতরাং, নির্ধারিত সময় সকাল সাড়ে ৯টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও তা আর সম্ভব হয়নি। কাল বিকাল থেকেই ফতুল্লার উইকেট পিচ কভার দিয়ে ঢাকা।

chardike-ad

প্রথম দিন সকাল সাড়ে ১১টা পর্যন্ত ভালোভাবেই খেলা হয়েছিল। মাঝে বৃষ্টি নামার কারণে খেলা বন্ধ ছিল ১৭৫ মিনিট। সেটা পুষিয়ে নেওয়ার জন্য সিদ্ধান্ত নেওয়া হয়েছিল বাকি চারদিন আধাঘণ্টা আগে ম্যাচ শুরু হবে। অথ্যাৎ ১০টার পরিবর্তে সকাল সাড়ে ৯টায়।

কিন্তু কোথায় কি! পুরো ম্যাচজুড়েই বারে বারে বৃষ্টির হানা। ম্যাচটা যে শেষ পর্যন্ত নিষ্ফলা হতে চলল, তা চতুর্থ দিন বিকালেই বোঝা গিয়েছিল। পঞ্চম দিন আজ, সকালে খেলোয়াড়রা কিন্তু হোটেলে আর বন্ধী থাকেননি। সকালেই চলে এলেন মাঠে। যদিও ড্রেসিংরূমে বসে অলস সময়ই কাটাতে হচ্ছে তাদেরকে।