cosmetics-ad

ফের শ্রীদেবী কন্যার সঙ্গে সাইফপুত্র

ibrahim-khushi

বাবার শাসন ও কড়া নজরদারিকে অমান্য করে আবারো অভিনেত্রী শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরের সঙ্গে ছবি তোলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বলিউড অভিনেতা এবং পারিবারিক ঐতিহ্যগত দিক দিয়ে নবাব সাইফপুত্র ইব্রাহিম আলি খান। ছবিটি ইতোমধ্যে ছড়িয়ে পড়ায় সামাজিক মাধ্যমে তোলপাড় সৃষ্টি হয়েছে।

বুধবার ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি এক পার্টিতে বলিউড কিং শাহরুখ খানপুত্র আরিয়ানের সঙ্গে তোলা একটি ছবি পোস্টের পর খুশির সঙ্গে তোলা ছবিটি পোস্ট করেন ইব্রাহিম আলি খান।

শ্রীদেবী কন্যার সঙ্গে তোলা ছবিতে একটি গাড়ির মধ্যে পোজ দিতে দেখা যায় সাইফপুত্রকে। ধারণা করা হচ্ছে, ওই গাড়িতে করে কোনো পার্টিতে যোগদান করতে যাচ্ছিলেন ইব্রাহিম ও খুশি।

এর আগে শ্রীদেবীর এই মেয়ে খুশি কাপুর ও অনুরাগ ক্যাশপের মেয়ে আলিয়ার সঙ্গে বীরোচিত পোজ দিয়ে করা একটি ডাবস্ম্যাশ ভিডিও ইনস্টগ্রামে পোস্ট করেন সাইফপুত্র ইব্রাহিম আলি খান। এরপর চতুর্দিক থেকে আসা প্রশংসায় ভাসতে থাকেন ইব্রাহিম। সেই বীরোচিত পোজের দারুণ প্রশংসা করেন স্বয়ং বলিউড বাদশাহ শাহরুখ খান। ওই ঘটনায় সর্বমহলে প্রশংসা কুড়ালেও ছেলেকে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার ব্যাপারে সর্তক করে দেন সাইফ আলি খান।