Search
Close this search box.
Search
Close this search box.

ঈদে বাড়ি না যেতে পেরে অভিমানে আত্মহত্যা

suicideঈদে গ্রামের বাড়ি যেতে না পেরে নাজমা বেগম নামে এক গৃহবধূ অভিমানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার গাজীপুরের কালীগঞ্জ পৌর এলাকার মূলগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নাজমার স্বামী রাজমিস্ত্রির সহকারী মানিক মিয়া বলেন, আড়াই বছরের এক ছেলেসহ তাদের তিনজনের সংসার। সামান্য আয়ে সংসার চলে না। ঈদে বাড়ি যাওয়ার মতো কোনো টাকা-পয়সা হাতে ছিল না। তাই এবার গ্রামের বাড়িতে না যাওয়ার সিদ্ধান্ত নেই। বিষয়টি বউ মেনে নিতে পারেনি।

chardike-ad

মানিক আরো বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় স্ত্রীকে ঘরে রেখে মালিকের কাছে পাওনা টাকা আনতে যাই। সেখান থেকে ফিরে দেখি নাজমা ঘরের আড়ার সঙ্গে ঝুলছে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয় হয়। রাত সাড়ে ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক নাজমাকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সোহরাওয়ার্দী হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে রাইজিংবিডিকে বলেন, নিহতের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। এ ব্যাপারে থানায় অপমৃত্য মামলার প্রস্তুতি চলছে।

ওসি আরো জানান, নিহতের বাড়ি কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার আছমিতা গ্রামে। তার বাবার নাম জালাল উদ্দিন। তার অভিভাবকদের আসার জন্য খবর দেওয়া হয়েছে। শুক্রবার ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দি মেডিকেল কলেজ হাসপাতালে লাশ পাঠানো হবে।