Search
Close this search box.
Search
Close this search box.

কারাগারে ফিরলেন সঞ্জয় দত্ত

sonjoy-dattaপ্যারোলে মু্ক্ত হয়ে পরিবার, পরিজন আর সন্তানদের সাথে এক মাস কাটিয়ে আবারো কারাগারে ফিরলেন ‘মুন্না ভাই’ খ্যাত বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। ভারতীয় গণমাধ্যম এ তথ্য জানিয়েছে।

জানা গেছে, একমাস প্যারোলে মুক্ত থাকার পর আবারো পুনের জেলখানায় চলে গেছেন বলিউডের জনপ্রিয় এই অভিনেতা । জেলখানায় যাওয়ার আগে সন্তান, স্ত্রী ও পরিবারের উপস্থিতিতে মুম্বাইয়ে তাকে ফটোগ্রাফে অংশ নিতে দেখা গেছে। এছাড়াও পরিবারের সঙ্গ ছাড়ার সময় উভয়ের মধ্যেই তৈরি হয় এক হৃদয় বিদারক দৃশ্যের। এসময় স্ত্রী মান্যতা ও তাদের পুত্র কন্যাদের চোখের জল ফেলতেও দেখা গেছে।

chardike-ad

প্রসঙ্গত, মুম্বাই বিস্ফোরণে অবৈধ অস্ত্র রাখার অপরাধে অভিযুক্ত সঞ্জয় দত্ত আগস্ট মাসের ২৬ তারিখে প্যারোলে মুক্তি পান। ১৯৯৩ সালে সংঘটিত মুম্বাই বিস্ফোরণে জড়িত থাকার অপরাধে ২০১৩ সালের মে মাস থেকে জেল খাটছেন অভিনেতা সঞ্জয় দত্ত।

কিন্তু জেলে যাওয়ার পর থেকে নানা অজুহাতে বিভিন্ন সময় প্যারোলে মুক্তি পেয়ে আসছেন তিনি। এরই ধারাবাহিকতায় গত আগস্ট মাসে মেয়ের ইকরার অসুস্থতার কারণ দেখিয়ে প্যারোলে মুক্তির আবেদন করলে আদালত তা মঞ্জুর করে। ফলে ৩০দিনের জন্য প্যারোলে মুক্ত হয়ে পরিবারের সাথে মিলিত হয়েছিলেন সঞ্জয় দত্ত।