Search
Close this search box.
Search
Close this search box.

ক্রিকেটার শাহাদাত কারাগারে

shahadatগৃহকর্মী নির্যাতন মামলায় জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন রাজিবকে তিন দিনের রিমান্ড শেষে আজ কারাগারে পাঠানো হযেছে। আজ মঙ্গলবার উভয় পক্ষের শুনানি শেষে মহানগর হাকিম কাজী কামরুল ইসলাম তার জামিনের আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) শফিকুর রহমান তিন দিনের রিমান্ড শেষে আসামি শাহাদাতকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে। তিনি মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত শাহাদাতকে কারাগারে আটক রাখার আদালতে আবেদন করেন। অপরদিকে আসামি পক্ষের আইনজীবী তার জামিনের প্রার্থনা করেন।

chardike-ad

একই আদালত গত ৮ অক্টোবর শাহাদাতের বিরুদ্ধে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ৪ অক্টোবর শাহাদাত হোসেনের স্ত্রী জেসমিন জাহান ওরফে নিত্য শাহাদাতকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। একই সঙ্গে তাকে তিন দিন কারাফটকে জিজ্ঞাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

গত ৩ অক্টোবর রাতে মালিবাগের বাবার বাড়ি থেকে নিত্যকে গ্রেফতার করে পুলিশ। গৃহকর্মী নির্যাতনের অভিযোগে ৬ সেপ্টেম্বর রাতে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক বাদি হয়ে ক্রিকেটার শাহাদাত হোসেন ও তার স্ত্রী নিত্য শাহাদাতের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় এ মামলা দায়ের করেন।

সূত্র : বাসস