Search
Close this search box.
Search
Close this search box.

মৌসুমীর নতুন চলচ্চিত্র

mousumiঅনেক দিন পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী মৌসুমী। তাও আবার মুক্তিযুদ্ধের চলচ্চিত্রে। নাম পোস্টমাস্টার-৭১। পরিচালনা করছেন বাবলু ভট্টাচার্য। পাবনার ঈশ্বরদীতে ছবিটির শুটিং চলছে এখন। পোস্টমাস্টার, রতন আর প্রকৃতি- এই তিনটি চরিত্র নিয়ে ছবির গল্প নির্মাণ হয়েছে।

মৌসুমীর বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস। এর মাধ্যমে তারা মুক্তিযুদ্ধভিত্তিক দ্বিতীয় ছবিতে একসাথে অভিনয় করছেন। এর আগে ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ধ্রুবতারায় এই জুটিকে দেখেছিলেন দর্শক। ছবিটি পরিচালনা করেন চাষী নজরুল ইসলাম।

chardike-ad

মৌসুমী বলেন, ‘পোস্টমাস্টার-৭১’-এর গল্পটি সবধরনের দর্শককে কাছে টানবে। মুক্তিযুদ্ধ ও বর্তমান প্রেক্ষাপট উভয় বিষয়ই ছবিতে তুলে ধরা হবে। ফেরদৌসের প্রযোজনা প্রতিষ্ঠান নুজহাত ফিল্মস ছবির অর্থায়ন করছে।’ তিনি বলেন, ‘মুক্তিযুদ্ধকালীন অনেক ঘটনা আছে যা আমার জানি না। সেই বিষয়গুলো খুঁজে বের করে ‘পোস্টমাস্টার-৭১’-এর গল্প লেখা। সুতরাং অন্য যেকোনো ছবির চেয়ে এটি যে আলাদ হবে সেটা বলা যায় দৃঢ়ভাবে।’

পর্দার বাইরে ফেরদৌস-মৌসুমী বেশ ভালো বন্ধু। সেই বিষয়টি উল্লেখ করে মৌসুমী বলেন, ‘আমরা দু’জনে বেশ ভালো বন্ধু। এর আগে তার সাথে ধ্রুবতারা, খায়রুন সুন্দরী, কখনো মেঘ কখনো বৃষ্টি, মিস ডায়ানা, এক কাপ চা সহ বেশ ক’টি ছবিতে অভিনয় করেছি। প্রতিটি ছবি থেকেই দারুণ সাড়া পেয়েছি। আশা করি, এবারো তার ব্যতিক্রম হবে না।’ জানা গেছে, পোস্টমাস্টার-৭১ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন ফেরদৌস। তার প্রেমিকার চরিত্রে মৌসুমীকে দেখা যাবে। এ ছাড়া এতে আরো অভিনয় করছেন আল মনসুর, শহীদুল আলম সাচ্চু, নিঝুম রুবিনা প্রমুখ। আগামী বছরের ২৬ মার্চ ছবিটি মুক্তি পাবে।