cosmetics-ad

ইমরানের খাবারে বিষ মিশিয়েছিলেন রেহাম খান

imran-khan

পাকিস্তানের সাবেক কিংবদন্তি ক্রিকেটার ও বর্তমান পাকিস্তান তেহরিক ই ইনসাফের প্রধান ইমরান খানকে বিষ মিশানো খাবার খাইয়ে হত্যা করতে চেয়েছিলন তার সাবেক স্ত্রী রেহাম খান। সম্প্রতি তাদের ছাড়াছাড়ির পর এমন অবাক করা খবরই দিয়েছেন দেশটির টিভি সাংবাদিক আসিফ নিজামী। নিজামী জানিয়েছেন, ‘রেহাম খান ইমরানকে হত্যর উদ্দেশ্যে তার খাবারে বিষ মিশিয়েছিলো।’

গত ঈদুল ফিতরের দিন খাবার খেয়ে হঠাৎ মারাত্মক অসুস্থ হয়ে পড়েন ইমরান খান। তাই সেদিন তাকে দ্রুত হাসপাতালে নেয়া হয়। ডাক্তাররা জানান, বিষ মেশানো খাবার গ্রহনের ফলে অসুস্থ হয়ে পড়েছিলেন ইমরান। তখন তার পেট থেকে বিষ বের করা হলে তিনি সুস্থ হন। আর সেই মরাত্মক ঘটনাটি ফাঁস হলো রেহাম-ইমারনের ছাড়াছাড়ি হওয়ার পর।

হঠাৎ কেন তাদের বিবাহ বিচ্ছেদ হলো। এ নিয়ে মিডিয়া পাড়ায় উঠেছিল আলোচনার ঝড়। বিবাহ বিচ্ছেদের স্পষ্ট কারণ খুঁজতে গিয়ে হিমশিম খান সাংবাদিকরা। তবে পরিবারের পক্ষ থেকে জানানো হয়, রেহামের রাজনৈতিক উচ্চভিলাষ ও অতি আধুনিকতার জন্য বাধ্য হয়ে রেহামকে তালাক দিয়েছেন ইমরান খান। রেহামকে বিয়ে করার শুরুতেই পরিবারের অনেকেই ইমরানের ওপর অসন্তুষ্ট ছিলেন। বিশেষকরে ইমরান খানের বোন এই বিয়ে মেনে নেননি। পরিবারের সদস্যদের এমন অসনম্মতির মধ্যে ঘটে নতুন ঘটনা।

অনেক দিন থেকেই রেহাম রাজনীতিতে যোগ দিতে চাইছিলেন। কিন্তু বিষয়টি পরিবারের সদস্যসহ ইমরান মেনে নিতে পারছিলেন না। আর শেষ পর্যন্ত এই ঘটনায় তিক্ততা সৃষ্টি হওয়ায় মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। কিন্তু সাংবাদিক আসিফ নিজামী দিলেন এবার আরও চাঞ্চল্যকর তথ্য। তিনি জানালেন, রেহাম খান মূলত রাজনীতিতে সুবিধা নেয়ার জন্য ইমরান খানকে হত্যা করতে চেয়েছিলেন। তাছাড়া পাকিস্তান তেহরিক ই ইনসাফের প্রধান হতে চেয়েছিলেন রেহাম।