Search
Close this search box.
Search
Close this search box.

সিউলে বাংলাদেশি ছাত্র প্রতিনিধিদের সাথে ব্যাবসায়ী প্রতিনিধি দলের মতবিনিময়

অনলাইন প্রতিবেদক, ২ জুলাই ২০১৩:

বাংলাদেশের জাতীয় স্বার্থে কোরিয়ায় একসাথে কাজ করবে ব্যবসায়ী, ছাত্রছাত্রীসহ সকল প্রবাসী বাংলাদেশীরা। গতকাল সিউলে বাংলাদেশি স্টুডেন্টস এসোসিয়েশন ইন কোরিয়া (বিএসএকে) এর সাথে বাংলাদেশি ব্যবসায়ী কমিউনিটির প্রতিনিধি দলের এক মতবিনিময় সভায় এই আশাবাদ ব্যক্ত করা হয়।

chardike-ad

ইথেওয়নের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এই সভায় ঘরোয়া পরিবেশে পারস্পারিক শুভেচ্ছা বিনিময় সহ অন্যান্য বিষয়ে আলোচনা হয়। এসময় বিএসএকে’র পক্ষ থেকে ব্যবসায়ী কমিউনিটিকে ধন্যবাদ জানিয়ে এই সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্য এবং বিগত দিনের কার্যক্রম সহ আগামি দিনের পদক্ষেপ সমূহ নিয়েও আলোচনা করা হয়।

DSCN0338(1)
ব্যবসায়ী কমিউনিটির পক্ষ থেকে বিএসএকে’র সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা এবং সাধুবাদ জানিয়ে ভবিষ্যতে যে কোন ধরনের গঠনমূলক এবং জাতীয় সার্থে একযোগে কাজ করার মত প্রকাশ করেন। পাশাপাশি এই আলোচনাকে আরো ফলপ্রসূ এবং স্বরণীয় করার জন্য সর্বসম্মতিক্রমে কোরিয়াস্ত সকল বাংলাদেশিদের জন্য একটি কমন প্লাটফর্ম তৈরীর আশাবাদ ব্যক্ত করা হয়।

এই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে আগামী ২০ জুলাই ছাত্র, ব্যবসায়ী, চাকুরীজীবি তথা সকল শ্রেণী পেশার প্রতিনিধি দলের সমন্বয়ে একটি ইফতার মাহফিল এবং আলোচনা সভা করার সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও আগামী ১৩ জুলাই বাংলাদেশ কমিউনিটির ইফতার মাহফিলের দাওয়াত দেয়া হয় সবাইকে। এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে সিউলে অবস্থিত ইথেওয়ন কেন্দ্রীয় মসজিদে।