Search
Close this search box.
Search
Close this search box.

সপরিবারে দেশ ছাড়ছেন অপূর্ব

apurba‘লাভ গুরু’ হিসেবে পরিচিত ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব। সব ধরনের নাটকে অভিনয় করলেও রোমান্টিক নাটকেই দর্শক তাঁকে বেশি দেখেছেন।

প্রতিবছর ভালোবাসা দিবসের নাটকগুলোতে অপূর্বর অনেক উপস্থিতি ছিল। তাই অপূর্বর ভক্তরা হয়তো আশা করে আছেন, আগামী বছরের ভালোবাসা দিবসেও অপূর্ব অভিনীত নাটক দেখবেন তাঁরা। কিন্তু সেই আশা পূরণ নাও হতে পারে!

chardike-ad

কিন্তু কেন?

কারণ এবার অপূর্ব নাটক, ক্যামেরা, লাইট, শুটিং, ডাবিং, স্ক্রিপ্ট- এসব নয়, ব্যস্ত থাকবেন অন্য কাজে, থাকবেন দেশের বাইরে। পারিবারিক কারণেই নাটকের শুটিং থেকে দূরে থাকতে হচ্ছে অপূর্বকে।

এ ব্যাপারে অপূর্ব বলেন, “প্রতিবছর ভালোবাসা দিবসের নাটকে অনেক কাজ করি আমি। সাধারণত ভালোবাসা দিবসের নাটকের শুটিং ডিসেম্বর ও জানুয়ারি মাসেই করা হয়। কিন্তু এবার হয়তো নাটকের শুটিং করার সুযোগ আমার হবে না।

কারণ, আসছে ২০ ডিসেম্বর সপরিবারে আমি যুক্তরাষ্ট্রে ঘুরতে যাচ্ছি। ফিরব এক মাস পর। অনেকদিন পর বাইরে যাওয়ার সময় হলো আমার। এদিকে গেল সপ্তাহে শুধু মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘প্রেম তুমি’ নাটকে অভিনয় করেছি আমি। নাটকটিতে আমার সহশিল্পী ছিলেন মম। নাটকটি হয়তো ফেব্রুয়ারিতে প্রচার হতে পারে।”


## ভেঙ্গে গেল লাক্স তারকা বাঁধনের সংসার

## পাল্টে গেলেন হ্যাপী

## ‘হিজড়া’ বানিয়ে রাতারাতি কোটিপতি!

## মাত্র ১৬০ টাকায় গার্লফ্রেন্ড ভাড়া!

## যেসব দেশে পতিতাবৃত্তি বৈধ