Search
Close this search box.
Search
Close this search box.

বিপিএল থেকে বাদ দেওয়া হলো আমব্রিনকে

ambrineবাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের উপস্থাপক ছিলেন দুজন- আমব্রিন ও পামেলা ভুতোরিয়া। কিন্তু আগামীকাল বিপিএলের ফাইনাল ম্যাচে আর দেখা যাবে না আমব্রিনা সার্জিন আমব্রিনকে।

আজ চ্যানেল নাইনের অনুষ্ঠান ও ইভেন্টপ্রধান তানভীর খান ফেসবুকে এই তথ্য জানিয়েছেন। তিনি একটি ফেসবুক পোস্টে লিখেছেন, বিপিএল ২০১৫ থেকে বাদ পড়েছেন আমব্রিন। আচরণবিধি লঙ্ঘন এবং উচ্ছৃঙ্খল লাইফস্টাইলের জন্য তাঁকে বাদ দেওয়া হয়েছে।

chardike-ad

এর আগে পাকিস্তানি ক্রিকেটার শহীদ আফ্রিদির সাথে সেলফি তুলে ও ক্যাপশনে প্রথম প্রেম প্রেম লিখে সমালোচনার মুখে পড়েন আমব্রিন। তাঁর এই আচরণে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে।

আফ্রিদির সাথে সেই উচ্ছ্বসিত ছবি আমব্রিন টাইমলাইনে পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমি তাঁকে ভালোবাসি স্কুল জীবন থেকে’ তিনি আমার জীবনের প্রথম প্রেম ক্রাশ। আমব্রিন গর্বের সাথে জানান, সেই সময় তিনি, পড়তেন ভিকারুন্নিসা স্কুলে। আর এ জন্য ম্যাডাম আমব্রিনকে রীতিমতো টিসি দিয়েছিলেন!

তবে এটাই আচরণবিধি লঙ্ঘন এবং উচ্ছৃঙ্খলতা কি না তা জানা যায় নি। তবে এই বিষয়ে আমব্রিন আজ তাঁর ফেসবুকে লিখেছেন, ‘যদিও পুরো টুর্নামেন্টে ভালো করেছি তারপরেও বিপিএলের ফাইনালে আমি থাকছি না। এর কারণ যাই হোক না কেন, এমন কিছু করিনি যা আমার নৈতিকতার সঙ্গে যাবে না। রাখে আল্লাহ মারে কে?’