cosmetics-ad

প্রেমিককে পেতে কিডনি বিক্রির চেষ্টা!

indian-women

ভালোবাসা মানে না কোনো বাধা, কোনো সীমানা। ভালোবাসায় অন্ধ হয়ে মানুষ করতে পারে সবকিছু। বেচতে পারে নিজের কিডনিও! ভালোবাসার টানে এমনই এক কাণ্ড ঘটাইছেন বিহারের এক তরুণী।

ডেকান ক্রনিকলের খবরে জানা যায়, ২১ বছরের তালাকপ্রাপ্ত তরুণীটি নিজের কিডনি বেচতে চলে আসেন সুদূর দিল্লী। কারণ, প্রেমিক দাবি করেছে তাকে বিয়ে করতে লাগবে ১ লাখ ৮০ হাজার রুপি।

তবে রাজধানীতে একটি হাসপাতালে পৌঁছার পর ডাক্তাররা নারী হেল্পলাইন নম্বর ‘১৮১’ তে ফোন করে। অবৈধ কিডনি পাচার বাণিজ্যের সাথে জড়িত সন্দেহ করে ব্যাপারটি পুলিশকে জানায় তারা।

তৎক্ষনাৎ ঘটনাস্থলে পৌঁছায় দিল্লী কমিশন অব উইমেন টিম। তরুনীটি তাদের জানান, ডিভোর্সের পর তিনি বিহারে পরিবারের সাথেই থাকতেন। সেখানে এক প্রতিবেশির সাথে তার প্রেমের সম্পর্ক হয়।

কিন্তু তার মা বাবা এই বিয়ের বিরুদ্ধে ছিলেন। তরুনীটি বাড়ি ছেড়ে উত্তর প্রদেশের মুরাদাবাদ চলে যান। এই আশায়, হয়তো তার প্রেমিক বিয়ে করবেন তাকে।

তবে তার প্রেমিক বিয়ের জন্য নগদ অর্থ দাবি করেন। প্রেমিককে নগদ অর্থ দিতেই দিল্লীতে কিডনি বেচতে আসেন তরুনীটি। বর্তমানে ডিসিডব্লিউ তার কেইসটি বিহার উইমেন কমিশনকে দিয়েছে। প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ দায়েরর প্রস্তুতি নিচ্ছেন তারা।