Search
Close this search box.
Search
Close this search box.

ডিপজল এখন সুস্থ

অভিনেতা ডিপজলের হার্টে বাইপাস সার্জারি হয়েছে। সোমবার দুপুরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়। সফলতার সাথে এই অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বর্তমানে তিনি এখন সুস্থ। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা মনতাজুর রহমান আকবর।

তিনি বৃহস্পতিবার বিকেলে সোশ্যাল মিডিয়া ফেসবুকে লিখেছেন, ‘ডিপজল এর ওপেন হার্ট অপেরাশন সাকসেস ফুল ভাবে হয়েছে। উনি এখন সুস্থ। যারা ডিপজল এর জন্য দোয়া করেছেন। সবার কাছে আমরা কৃতজ্ঞ। ‘

chardike-ad

dipjol-with-daughterচলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর জানান, সোমবার দুপুরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে অস্ত্রোপচার করা হয় ডিপজলের।

সার্জারির আগে ওলিজা মনোয়ার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, আল্লাহর রহমত ও সিঙ্গাপুরের হাসপাতালের চিকিৎসকদের প্রচেষ্টায় এক মাস বিশ্রামের পর বাবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে ওপেন হার্ট সার্জারির জন্য বাবা প্রস্তুত। এ সময় তিনি ডিপজলের জন্য সবার কাছে দোয়া চান।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর রাতে ডিপজলকে সিঙ্গাপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়। এর আগের দিন বিকালে হৃদরোগে আক্রান্ত হন তিনি। তখন ঢাকার একটি বেসরকারি হাসপাতালের সিসিইউতে রাখা হয় তাকে। এদিকে, ডিপজল অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি ১৩ অক্টোবর মুক্তি পেয়েছে।