Search
Close this search box.
Search
Close this search box.

ছেলেকে রাখার লোক ঢাকায় খুঁজে পাইনি : অপু বিশ্বাস

apuঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। গত ১৬ নভেম্বর শেষ রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান তিনি। এতে আঘাত পান কোমর ও শরীরে। সিজার করা স্থানে রক্তপাতও হয়েছে। প্রাথমিকভাবে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নেন এবং উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে কলকাতায় পৌঁছান অপু। একমাত্র পুত্র সন্তান জয়কে তিনি রেখে যান ঢাকার বাসায়।

এদিকে জয়ের বাবা শাকিব খান জয়কে দেখতে নিকেতনের বাসায় গিয়ে না দেখেই ফিরে যান। না দেখার কারণ হিসেবে শাকিব খান জানান, বাসার বাহির থেকে তালা দিয়ে কলকাতা গিয়েছেন অপু।

chardike-ad

এ বিষয়ে শাকিব বলেন, কী এমন হলো যে চিকিৎসা করাতে ভারতে যেতে হলো। আর গেলোই যদি আমার সন্তানকে আমার মা-বাবার কাছে রেখে যেতে পারতো অপু। কিন্তু সে তা করেনি। শাকিবের সন্দেহ নিশ্চয় এর মধ্যে কোনো কারণ লুকিয়ে আছে!

apuতবে অপু জানালেন শাকিবের ধারনা ভুল। তিনি একটি অনলাইনে জানান, এটা একদমই ভুল কথা। আমি বাসার বাহির থেকে তালা দিয়ে আসিনি। বাসার ভেতর থেকেই তালা দিয়েছে। বাসার ভেতরে শেলি আপুসহ অন্যান্যরা রয়েছেন। আমি নেই বলেই তারা ভেতর থেকে তালা দিয়ে রেখেছেন। এটা দোষের কি!

অপু বলেন, আমাকে বিপদেই পরেই কলকাতা একাই চলে আসতে হয়েছে। জয়কে নিয়ে আসার পরিস্থিতি ছিল না। কারণ জয়ের শরীরটা খুব ভালো নয়। তাই ওকে নিয়ে আসিনি। কিন্তু জয়কে রাখার লোক ঢাকায় খুঁজে পাইনি। তাই বাসায় আমার বোন শেলির কাছেই রেখে আসছি। এমন বক্তব্য দিয়ে করা নিউজটি নিজের অফিসিয়াল ফেসবুকে শেয়ারও করেছেন অপু বিশ্বাস।

এদিকে অপু অনলাইনটিকে জানিয়েছেন, আজই ঢাকায় ফিরব। কারণ আমি আমার বাচ্চাকে রেখে আসছি। কলকাতায় থাকলেও প্রায় প্রতি মুহূর্তে জয়কে ভিডিও কলে দেখছি। জয় কি করছে, কি খাচ্ছে? ঘুমাচ্ছে নাকি খেলা করছে। সবই আমি এখান থেকে দেখছি।