Search
Close this search box.
Search
Close this search box.

বিয়ে করলেন র‍্যাম্প মডেল ইমি

imiহুট করেই বিয়ে করলেন র‍্যাম্প মডেল ও অভিনেত্রী শাবনাজ সাদিয়া ইমি। তার বর আরেক মডেল আবদুল্লাহ আজমি। শুক্রবার (১ ডিসেম্বর) রাতে ঢাকার বেইলি রোডের এক রেস্তোরাঁয় পারিবারিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়। অনুষ্ঠানে ইমির ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব, পরিবার ও আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন।

ইমি জানিয়েছেন, তারা দুজনেই র‍্যাম্প মডেলিংয়ের সঙ্গে জড়িত। গত বছর আজমির সঙ্গে পরিচয় হয়েছিল ইমির। অতঃপর তাদের দুজনের অনেক কিছুই মিলে যায়। চিন্তা, ভাবনা, পরিকল্পনা, জীবনবোধ- সব কিছুতেই মিল রয়েছে। অতঃপর তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

chardike-ad

imiবিয়েতে ইমির মা–বাবা খুব খুশি হয়েছেন। তাঁরা এ নব্য দম্পতির জন্য দোয়া করেছেন। বিয়েতে ইমির শাশুড়ি আর আজমির আত্মীয়স্বজনের অনেকেই চট্টগ্রাম থেকে এসেছেন। সব মিলিয়ে ইমি খুব আনন্দিত।

র‌্যাম্প মডেলিংয়ে পরিচিতি পান ইমি। শুধু দেশে নয়, দেশের বাইরেও অসংখ্য র‌্যাম্প শোতে অংশগ্রহণ করে সুনাম অর্জন করেন তিনি। তবে উচ্ছৃঙ্খল চলাফেরার জন্য ইমি একাধিকবার বিতর্কে জড়িয়েছেন।

imiঅন্যদিকে, রিফাত আবদুল্লাহ আজমি মডেলিং করে পেয়েছেন পরিচিতি। ২০১৪ সালে চ্যানেল আই আয়োজিত ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম দি আলটিমেট ম্যান সুপার স্টার প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সেরা ১৫-তে ছিলেন তিনি।