Search
Close this search box.
Search
Close this search box.

রবিবার ইনহা ইউনিভার্সিটিতে বিসিকে এওয়ার্ড

 

কোরিয়ায় বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা প্রবাসীদেরকে স্বীকৃতি প্রদানের মাধ্যমে বিজয় উৎসব পালন করে আসছে বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া। প্রতিবারের মত এবারো আগামী ১৭ ডিসেম্বর রবিবার ইনছনের ইনহা ইউনিভার্সিটিতে বিজয় দিবস ও বিসিকে এওয়ার্ড অনুষ্ঠান করবে সংগঠনটি।

chardike-ad

কোরিয়ার সকল পেশার সমন্বিত একক এই সংগঠন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া এবার পাঁচ ক্যাটাগরিতে পাঁচজনকে এওয়ার্ড প্রদান করবে। এওয়ার্ডগুলো হল এওয়ার্ড ফর এডুকেশন এন্ড রিসার্চ, রেমিটেন্স সেন্ডার, ইপিএস পার্সন অব দ্য ইয়ার, এওয়ার্ড ফর আর্টস, কালচার এন্ড স্পোর্টস, কোরিয়ান অব দ্য ইয়ার ফর বাংলাদেশ।

এওয়ার্ড প্রদান অনুষ্ঠান শেষে প্রতিবারের মত থাকছে ঝাঁকজমকপূর্ণঁ বিনোদনমূলক অনুষ্ঠান। বাংলাদেশ থেকে যোগ দিবে জনপ্রিয় মূকাভিনেতা মীর লোকমান এবং সাইফুল্লাহ সাদেক। কোরিয়াস্থ বাংলাদেশী স্টুডেন্ট এসোসিয়েশন ইন কোরিয়ার সৌজন্যে থাকবে বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান। গান, কৌতুক, বাঁশি, নৃত্য, আবৃত্তি এবং ম্যাজিক শো নিয়ে এই আয়োজন বিশেষ নজর কাড়বে বলেই বলছে সংগঠনটি।

অনুষ্ঠানটিতে স্পন্সর ও সহযোগিতায় রয়েছে ইনহা ইউনিভার্সিটি, ৯৯পে, গ্যাঞ্জেস রেস্টুরেন্ট, সুমাইয়া ট্রেডিং, ইএস শিপিং এবং বাংলাদেশী স্টুডেন্ট এসোসিয়েশন ইন কোরিয়া। মিডিয়া পার্টনার হিসেবে থাকবে বাংলাভিশন।