Search
Close this search box.
Search
Close this search box.

বিয়ে করলেন অভিনেত্রী সোনিয়া হোসেন

soniaবিয়ে করলেন মডেল ও অভিনেত্রী সোনিয়া হোসেন। দীর্ঘ দশ বছর প্রেমের পর মনের মানুষের সঙ্গেই বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন তিনি। ৩ জানুয়ারি দুই পরিবারের আয়োজনে সোনিয়ার গায়ে হলুদের অনুষ্ঠান হয়ে গেল বলে নিশ্চিত করেছেন সোনিয়া নিজেই।

তিনি জানান, বৃহস্পতিবার সোনিয়াদের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের আকদ হয়েছে। পরে একটি অভিজাত রেস্টুরেন্টে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

chardike-ad

সোনিয়া আরও জানান, তার বরের নাম শামীম আহমেদ স্টিভ। বেসরকারি প্রাইভেট এয়ারলাইনস এয়ার এরাবিয়াতে চাকরি করেন তিনি। পৈতৃক ভিটা ময়মনসিংহে।

উল্লেখ্য, সোনিয়া ২০০৩ সালে ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় শীর্ষ পাঁচজন হয়ে মিডিয়াতে পথচলা শুরু করেন। ২০০৫ সালে তিনি গিয়াস উদ্দিন সেলিমের ‘প্রেমে পড়ার গল্প’ নাটকে অভিনয় দিয়ে অভিনয় জীবন শুরু করেন। এরপর বেশ লম্বা সময় তিনি ছিলেন মিডিয়ার বাইরে। পড়াশোনা করতে লন্ডনে চলে যান তিনি।

সেখান থেকে তার প্রত্যাবর্তন হয় ২০১৪ সালের শেষ দিকে। আবারও নতুন করে নতুন উদ্যমে মিডিয়ায় বিচরণ শুরু হয় তার। কাজ করতে থাকেন অসংখ্য নাটক ও টেলিছবিতে। পাশাপাশি চিত্রনায়িকা হিসেবেও অভিষেক হয়েছে তার। আলভী আহমেদ পরিচালিত ‘ইউটার্ন’ নামের একটি ছবিতেও অভিনয় করেছেন তিনি। আর আসিফ ইসলাম এবং ফয়সাল রদ্দির যৌথ পরিচালনার ‘যাযাবর’ নামের একটি ছবিতেও তিনি চুক্তিবদ্ধ হয়েছিলেন ২০১৬ সালের মাঝামাঝিতে। তবে সেই ছবিটির আপডেট কোনো তথ্য জানাতে পারেননি সোনিয়া।