Search
Close this search box.
Search
Close this search box.

মাত্র ২ লাখ ২০ হাজার টাকায় ইউরোপ ভ্রমণ

melaবিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার (বিটিটিএফ) উপলক্ষে স্বল্প মূল্যে আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে দেশের বৃহৎ ট্যুর অপারেটর ‘ভিশন হলিডেজ’। আন্তর্জাতিক পর্যটন মেলা উপলক্ষে বিশেষ ছাড় দিয়েছে প্রতিষ্ঠানটি।

ইউরোপ ভ্রমণে বিশেষ প্যাকেজের মূল্য দিয়েছে মাত্র ২ লাখ ১৯ হাজার ৯শ টাকা। মেলার প্রথম দিনে আকর্ষণীয় এ অফারে ব্যাপক সাড়া মিলেছে বলে জানিয়েছেন ‘ভিশন হলিডেজ’-এর কর্মকর্তারা।

chardike-ad

‘ভিশন হলিডেজ’-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. শরিফুল ইসলাম শরীফ জানিয়েছেন, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সব প্যাকেজে মেলা উপলক্ষে বিশেষ ছাড় দিয়েছে তাদের প্রতিষ্ঠান। গ্রাহকদের সুবিধা ও মানকে সর্বোচ্চ প্রাধান্য দিয়ে প্যাকেজ তৈরি করা হয়েছে। সবমিলে ২২টি দেশের প্যাকেজ বা প্রডাক্ট রয়েছে এ কোম্পনিতে।

মেলার জন্য তৈরি করা কোন প্যাকেজটিকে আপনি উল্লেখযোগ্য মনে করেন। এমন প্রশ্নের জবাবে শরিফুল ইসলাম বলেন, অবশ্যই ইউরোপের প্যাকেজটি। যার মূল্য ধরা হয়েছে মাত্র ২ লাখ ১৯ হাজার ৯শ টাকা। এর মধ্যে রয়েছে সকল প্রকার ট্যাক্সসহ ইকোনমি ক্লাসের এয়ার টিকিট, এয়ারপোর্ট থেকে হোটেল পর্যন্ত রিটার্ন যাতায়াত, থ্রিস্টার হোটেলে থাকার ব্যবস্থা, তিন বেলা ইন্ডিয়ান ও অ্যারাবিয়ান হালাল খাবারের ম্যানু, প্রতিদিন ১০ ঘণ্টা করে সাইটসিয়িং, ড্রাইভারের থাকা খাওয়া, সব ধরনের পার্কিং চার্জ, সব ধরনের সিটি ট্যাক্স, ট্যুল চার্জ ও গাড়ির তেল খরচ ও সার্ভিস চার্জ।

চায়না, মিশর, তুরস্ক, রাশিয়া, দুবাই, থাইল্যান্ড, মালয়েশিয়া, সিঙ্গাপুর, ভুটান, ইন্দোনেশিয়া, ভারতের বেশকিছু গন্তব্যে কম খরছে বেড়ানোর অফার রয়েছে। এছাড়াও দেশের অভ্যন্তরে কক্সবাজার, বান্দরবান, সাজেক, রাঙ্গামাটি ও সাজেক, শ্রীমঙ্গল, সুন্দরবন দেখতে আগ্রহীদের জন্য হ্রাসকৃত মূল্যে আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করা হয়েছে।

চায়নার বেইজিং কুনমিং এ ৫ রাত ৬ দিনের প্যাকেজ ১ লাখ ১০ হাজার, মিশরের কায়রো ও আলেকজান্দ্রিয়ায় ৫ রাত ৬ দিনের প্যাকেজ ৮৮ হাজার, তুরস্কের ইস্তাম্বুল ও কাপাসোডিয়ায় ৪ রাত ৫ দিনের প্যাকেজ ১ লাখ ১০ হাজার, রাশিয়ার সেন্ট পিটার্সবার্গ ও মস্কোতে ৫ রাত ৬ দিনের প্যাকেজ ১ লাখ ১০ হাজার ৫ রাত ৬ দিনের প্যাকেজ ১ লাখ ৩০ হাজার, দুবাইতে ৩ রাত ৪ দিনের প্যাকেজ ৬২ হাজার টাকা, থাইল্যান্ডের ব্যাংকক ও পাতায়া ৪ রাত ৫ দিনের প্যাকেজ ৩৯ হাজার ৫শ, মালয়েশিয়া ৫ রাত ৬ দিনের প্যাকেজ ৪৯ হাজার ৫শ। এছাড়া সিঙ্গাপুর, ভুটান, ইন্দোনেশিয়া, ভারত ভ্রমণে আগ্রহীদের জন্যও রয়েছে অকর্ষণীয় বেশকিছু প্যাকেজ।

উল্লেখ্য, মেলায় ১০টি প্যাভিলিয়ন, ১৮টি মিনি প্যাভিলিয়নসহ ১৬০টি স্টল থাকবে। মেলায় ভুটান, নেপাল, থাইল্যান্ড, চীন, কম্বোডিয়া, শ্রীলঙ্কা, মালদ্বীপ, ভিয়েতনাম, দুবাই ও ভারতের পশ্চিমবঙ্গ, উড়িষ্যা, কাশ্মির ত্রিপুরা অংশগ্রহণ করছেন বলে আয়োজকরা নিশ্চিত করছেন।

বাংলাদেশের পর্যটন সম্ভাবনা, ইতিহাস-ঐতিহ্য, মুক্তিযুদ্ধ ও বিটুবি নিয়ে একাধিক সেশন থাকছে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। সবার জন্য উন্মুক্ত থাকছে মেলা।

সৌজন্যে- জাগো নিউজ