দক্ষিণ কোরিয়ার সুউন হাসং বিএনপির সভাপতি ফরহাদ সম্পাদক মেহেদী

দক্ষিণ কোরিয়ার সুউন হাসং প্রদেশিক এলাকা বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছে ফরহাদুল ইসলাম চৌধুরী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মেহেদী হাসান। গতকাল শনিবার দক্ষিণ কোরিয়ার ফারান বিডি হাউসে আয়োজিত এক সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে প্রতিবাদ সভা ও সুউন হাসং এলাকার কর্মী সভায় এই কমিটি গঠন করা হয়।

নব নির্বাচিত সভাপতি ফরহাদুল ইসলাম একজন ব্যবসায়ী এবং মেহেদী হাসান দক্ষিণ কোরিয়া সাড়ে তিনবছর ধরে একটি কোম্পানীতে কর্মরত আছেন। নতুন কমিটিতে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন ব্যবসায়ী রাসেল বিন সোলাইমান এবং সিনিয়র সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাদিউল ইসলাম।

বিএনপি নেতা সোহেল রানার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ কোরিয়া বিএনপির সভাপতি এম জামান সজল।  প্রধান বক্তা ছিলেন দক্ষিণ কোরিয়া শাখা বিএনপির সাধারণ সম্পাদক হাসিবুল কবির হাসিব। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ কোরিয়া বিএনপির সিনিয়র সহ সভাপতি মুনির হোসাইন,  তি সম্রাট হাওলাদার রাজু ও জাহাঙ্গীর হোসাইন,  কে এম আসাদুজ্জামান আসাদ,  সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক দক্ষিণ কোরিয়া শাখার জামান সরকার নলেজ, মোফাজ্জল হোসেন খান, ফেরদৌস টিটু প্রমূখ।

নেতৃবৃন্দ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তির দাবী করেন। বক্তারা বলেন দেশনেত্রীর বেগম খালেদা জিয়াকে মুক্তির জন্য ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই। স্বৈরাচার আওয়ামীলীগ থেকে দেশকে রক্ষা করতে প্রবাসীদেরকে সোচ্চার হওয়ার আহবান জানান।

বিজ্ঞপ্তি/লেজার আহমেদ।