cosmetics-ad

দক্ষিণ কোরিয়ায় জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী ও ইফতার মাহফিল

korea-bnp

মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল করেছে দক্ষিণ কোরিয়া বিএনপি। সিউলের ইথেউওনের অভিজাত রেস্টুরেন্ট বম্বে গ্রীল এর হল রুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কোরিয়া বিএনপির সভাপতি এম জামান সজলের সভাপতিত্বে এবং সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা কোরিয়া বিএনপির সহসভাপতি কে এম আসাদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক হাসিবুল কবির হাসিব, সিনিয়র সহসভাপতি মুনির হোসাইন, সহসভাপতি সম্রাট হাওলাদার রাজু, সিনিয়র যুগ্ম সম্পাদক জামান সরকার নলেজ, সহসভাপতি ইব্রাহিম হোসেন, কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য ওমর ফারুক, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক রানা মুজিব, যুগ্ম সম্পাদক আব্দুল হালিম, বগুড়া সোনাতলা থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক কোরিয়া বিএনপির যুগ্ম সম্পাদক মেহেদি মাসুদ, যুগ্ম সম্পাদক ফেরদৌস টিটু, ঝালকাঠি জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ সুজন, নামিয়াংজু সিটি বিএনপির সভাপতি সম্রাট হোসেন স্বপন, সুওন সিটি বিএনপির সভাপতি ফরহাদ চৌধুরি, সাবেক জবি ছাত্রনেতা আমিনুল ইসলাম ও ইসো সভাপতি মোঃ আইয়ুব।

korea-bnp-iftarএছাড়া সভায় উপস্থিত ছিলেন বিএনপি নেতা ওয়াদুদ সরকার, আবুল হোসাইন ,মোঃ মোস্তফা কামাল, কাওসার শেখ, মেহেদি পারভেজ, মোঃ শফিকুল ইসলাম, মোঃ ওমর, মোঃ শাহিন আলম, মামুন ঢালী, নাসরিন আক্তার, সহ কোরিয়া বিএনপির কয়েকশত নেতাকর্মী। আলোচনা সভা ও ইফতার মাহফিল এর সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন বিএনপি নেতা মো: হাসান ও সহ প্রচার সম্পাদক ইসমাইল হোসেন।

আলোচনা সভায় বক্তারা শহীদ জিয়ার কর্মময় ও রাজনৈতিক জীবনীর উপরে আলোকপাত করেন এবং ঈদের আগেই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করেন। সভার শেষে শহীদ জিয়ার আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।