Search
Close this search box.
Search
Close this search box.

ফ্রান্স-উরুগুয়ে ম্যাচে থাকছে আর্জেন্টিনাও

fifa-refareeএবার রাশিয়া বিশ্বকাপে ফ্রান্সের কাছে ৪-৩ গোলে হেরে বিদায় নিয়েছে লিওনেল মেসির আর্জেন্টিনা। কিন্তু কোয়ার্টার ফাইনালে শেষ চারে ওঠার লড়াইয়ে থাকবে আর্জেন্টিনাও। তবে, মাঠের ১১ জন খেলোয়াড়দের দেখা যাবে না। দেখা যাবে আর্জেন্টাইন রেফারিকে। যেখানে তিনি মাঠের ২২ জন খেলোয়াড়ের সামাল দেবেন।

আগামীকাল শুক্রবার (৬ জুন) তারিখে শেষ আটের প্রথম ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনাকে বিশ্বকাপ থেকে বিদায় করে দেয়া ফ্রান্স ও আর্জেন্টিনারই প্রতিবেশী দেশ উরুগুয়ে। এই ম্যাচ পরিচালনার দায়িত্ব পেয়েছেন আর্জেন্টাইন রেফারি নেস্তর পিতানা। শুধু তাই নয়, এই ম্যাচে পিতানার সহকারী হিসেবেও থাকছেন আরও দুই আর্জেন্টাইন রেফারি।

chardike-ad

তারা হলেন- হার্নান মাইদানা ও হুয়ান পাবলো বেলাত্তি। চতুর্থ রেফারি হিসেবে থাকবেন আর্জেন্টিনার দ্বিতীয় রাউন্ডের ম্যাচটি পরিচালনা করা ইরানের আলিরেজা ফাগানি। বুধবার রাতে কোয়ার্টার ফাইনালের চার ম্যাচের রেফারিদের নাম জানিয়েছে ফিফা।

আর্জেন্টাইন পিতানা চলতি বিশ্বকাপে রাশিয়াও সৌদি আরবের মধ্যকার উদ্বোধনী ম্যাচটিও পরিচালনা করেছিলেন। এছাড়া প্রথম পর্বে মেক্সিকো-সুইডেন ও শেষ ষোলোতে ক্রোয়েশিয়া-ডেনমার্ক ম্যাচের দায়িত্বেও ছিলেন ৪৩ বছর বয়সী এই আর্জেন্টাইন।

সৌজন্যে- সময় টিভি