Search
Close this search box.
Search
Close this search box.

অসুস্থ হ‌য়ে হাসপাতালে বেবী নাজনীন

beby-najninজনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত আটটা নাগাদ তাঁকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর ভাই এনাম সরকার জানিয়েছেন, বেবি নাজনীন দুই দিন ধরে জ্বরে ভুগছেন। এ সময় তিনি বাসাতেই ছিলেন। কিন্তু গতকাল জ্বরের মাত্রা বেড়ে যাওয়ায় তাঁকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। শুরুতে জরুরি বিভাগের চিকিৎসকেরা বেবি নাজনীনকে দেখেছেন। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

আজ বুধবার সকালে হাসপাতাল থেকে জানা গেছে, প্রয়োজনীয় পরীক্ষার জন্য বেবি নাজনীনের শরীর থেকে রক্ত নেওয়া হয়েছে। আজ তার ফলাফল জানা যাবে। এরপর চিকিৎসকেরা তাঁর জ্বরের কারণের ব্যাপারে নিশ্চিত হতে পারবেন।

chardike-ad

বেবি নাজনীন বেশির ভাগ সময় যুক্তরাষ্ট্রে থাকেন। তাঁর ছেলে মহারাজ অমিতাভ যুক্তরাষ্ট্রের হিউস্টন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। এ ছাড়া গান গাওয়ার জন্য প্রায়ই বিভিন্ন দেশে যান তিনি। এনাম সরকার জানিয়েছেন, মাসখানেক যাবৎ বেবি নাজনীন ঢাকায় আছেন।

রাজনীতির সঙ্গেও যুক্ত আছেন বেবি নাজনীন। তিনি এখন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক-বিষয়ক সম্পাদক।