Search
Close this search box.
Search
Close this search box.

ভারতে ৩ বাংলাদেশি গ্রেফতার

india-bangladeshiকলকাতা দমদম বিমানবন্দর থেকে তিন বাংলাদেশিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে দুইজন নারী রয়েছেন। গ্রেফতার অপর ব্যক্তির নাম তাসলিম। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি ওই দুই নারীকে পাচার করার উদ্দেশ্যে কলকাতায় নিয়ে আসেন। এছাড়া ওই দুই নারীর কাছে ভারতীয় আধার কার্ড (ভারতের জাতীয় পরিচয়পত্র) পাওয়ায় তাদেরকেও গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, ভারতে চাকরি দেবার লোভ দেখিয়ে সোমবার রাতে দুই বাংলাদেশি নারীকে নিয়ে কলকাতায় আসে তাসলিম নামে এক বাংলাদেশি দালাল। তাসলিম ওই দুই নারীকে কলকাতা বিমানবন্দর থেকে দিল্লীতে পাচার করতে গিয়ে বিশেষ নিরাপত্তা বাহিনী সিআইএসএফর হাতে ধরা পড়ে। এ সময় ওই দুই নারী বাংলাদেশি হওয়া সত্ত্বেও তাদের কাছ থেকে ভারতীয় আধার কার্ড পাওয়া যাওয়ায় তাদেরও গ্রেফতার করে সিআইএসএফ।

chardike-ad

জিজ্ঞাসাবাদে সিআইএসএফকে তাসলিম জানায়, বাংলাদেশ থেকে ওই দুই নারীতে কোনো চাকরি দেবার জন্য নয়; পাচারের উদ্দেশ্যে দিল্লী নেয়া হচ্ছিল।

জিজ্ঞাসাবাদ শেষে আটকদের নেতাজী বিমানবন্দর থানায় পাঠানো হয়। পরে সেখান থেকে দুই নারীকে আদালতের মাধ্যমে আশ্রয়কেন্দ্রে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। বড় কোনো পাচারকারীর সঙ্গে এদের কোনো যোগাযোগ আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

সৌজন্যে- জাগো নিউজ