sentbe-top

রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত

accidentরাজধানীর বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের একটি বাসের ধাক্কায় অন্তত দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এরা দু’জনই শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় আরও ৮/১০ জন আহত হয়েছেন। রোববার দুপুর ১২টার দিকে ক্যান্টনমেন্ট থানাধীন খিলক্ষেত এলাকার র‌্যাডিসন ব্লু হোটেলের সামনের সড়কে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্রী দিয়া খানম মীম ও দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম। মীমের বাবার নাম জাহাঙ্গীর ও করিমের বাবা মৃত নূর ইসলাম। আহতদের মধ্যে কয়েকজনকে সিএমএইচে নেয়া হয়েছে বলে ঘটনাস্থল থেকে জানা গেছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে কিছু এখনও জানা সম্ভব হয়নি।

busপ্রত্যক্ষদর্শীরা জানান, সড়কে বাসের জন্য অপেক্ষা করছিলেন অনেক শিক্ষার্থী। এ সময় মোহাম্মদপুর-আব্দুল্লাহপুর রুটে চলাচলকারী জাবালে নূর পরিবহনের একটি বেপরোয়া বাস তাদের ওপর উঠিয়ে দেয়া হয়। এতে ঘটনাস্থলেই এক ছাত্র ও এক ছাত্রী নিহত হন।

এদিকে দুর্ঘটনার পর রাস্তা অবরোধ করে বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করে বিক্ষুব্ধ জনতা। কয়েকটি বাসে আগুনও ধরিয়ে দেয়া হয়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ক্যান্টনমেন্ট থানার ডিউটি অফিসার এএসআই আজিজুর রহমান জানান, দুজন শিক্ষার্থী ঘটনাস্থলেই মারা গেছেন। এখানে প্রায় ১০টি বাস ভাংচুর করা হয়েছে।

accedentডিএমপির ট্রাফিক উত্তরের বিমানবন্দর জোনের সহকারী কমিশনার শচিন মৌলিক জানান, জাবালে নূর (ঢাকা মেট্রো ব-১১৯২৯৭) পরিবহনের একটি বাসের ধাক্কায় র‌্যাডিসন ব্লু হোটেলের সামনের সড়কের ঘটনাস্থলে দুইজন মারা গেছে ও ৮/১০ জনের মতো আহতের খবর পেয়েছি। বিক্ষুব্ধ জনতা বাসটি ভাঙচুর করেছে। আমি মন্ত্রণালয়ে ছিলাম। খবর পেয়ে ঘটনাস্থলে যাচ্ছি। ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন ট্রাফিক উত্তরের উপ-কমিশনার প্রবীর কুমার দাসসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

sentbe-top