Search
Close this search box.
Search
Close this search box.

এবার বলিউডের সিনেমায় হিরো আলম

hero-alomসোশ্যাল মিডিয়া থেকে আকস্মিক আলোচনায় চলে আসা। এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিওতে কাজ করছিলেন। ‘মার ছক্কা’ নামের একটি চলচ্চিত্রেও অভিনয়ের সুযোগ আসে। প্রথমবারের মতো বড় পর্দায় দেখা মেলে আশরাফুল আলম ওরফে হিরো আলমকে।

খবর এতটুকুই ছিল। কিন্তু যদি শোনা যায় হিন্দি ছবিতে হিরো আলম অভিনয় করতে যাচ্ছেন, তাহলে রীতিমতো খবরটাকে উড়িয়ে দিতেই মন চাইবে। কিন্তু ঘটনা সত্য। ২ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তিকালের একটি বলিউড ছবিতে অন্যতম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন হিরো আলম।

chardike-ad

বুধবার দুপুরে পরিচালক প্রভাত কুমার ও হিরো আলমের মধ্যে এ বিষয়ে একটি চুক্তি হয়। ছবির নাম ‘বিজু দ্য হিরো’। আগামী ডিসেম্বর থেকে ছবির পুরো চিত্রায় হবে ভারতের রাঁচি শহরে। ছবিটি পরিচালনা করবেন প্রভাত কুমার।

hero-alomভারত থেকে মোবাইলে বিষয়টি নিশ্চিত করে ছবির পরিচালক প্রভাত কুমার বলেন, ‘আমরা এমন একটি ছবি করতে যাচ্ছি যেখানে হিরো আলমের মতোই হালকা-পাতলা ধরনের একজন অভিনেতা দরকার। ছবিটিতে তিনি ‘মূক’ চরিত্রে অভিনয় করবেন। পুরো ছবিটার গল্প আবর্তিত হবে তাঁকে ঘিরে। এই ছবিতে একজন বলিউড অভিনেত্রীও অভিনয় করবেন।’

হিরো আলম প্রসঙ্গে প্রভাত কুমার বলেন, ‘আমরা তাঁর খোঁজ পাই সোশ্যাল মিডিয়ায়। এরপর ভারতের বেশ কয়েকটি পত্রিকাতেও তাঁর সম্পর্কে প্রতিবেদন দেখি। আমরা যে চরিত্র খুঁজছিলাম মনে হচ্ছিল এটা তিনি করতে পারবেন।’

হিরো আলম বলেন,‘আমি খুবই আনন্দিত। ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। ঢাকায় এসে বড় অনুষ্ঠান করে সবাইকে জানাব।’ তবে এখনো জানা যায়নি এই ছবিতে হিরো আলমের বিপরীতে কোন নায়িকা থাকছেন।