sentbe-top

ভক্তদের ফোনের অপেক্ষায় বিদ্যা সিনহা মিম

mimপ্রিয় তারকার সঙ্গে একটুখানি কথা বলতে কোন ভক্তেরই না ইচ্ছে করে। কিন্তু এতই কি সহজ তারকাদের নাগাল পাওয়া! ধরা ছোঁয়ার বাইরেই থেকে যান তারা। আর ভক্তদের ইচ্ছেও পূর্ণ হয় না। না, আর তেমনটা হবে না। ভক্তদের সঙ্গে কথা বলবেন নায়িকা বিদ্যা সিনহা মিম। ফোনে তার সঙ্গে কথা বলতে পারবেন ভক্তরা।

বিদ্যা সিনহা মিম বলেন, ‘আগামী ১৬ সেপ্টেম্বর রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই আমার সঙ্গে কথা বলতে পারবেন দর্শক-শ্রোতারা। আর এভাবে কথা বলার এই সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট।’

১৬ সেপ্টেম্বর রাত ৮টায় যারা মিমকে ফোন করবেন তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিবেন মিম। অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের ২০০৮ সালে প্রয়াত হুমায়ুন আহমেদ এর পরিচালনায় ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে। এরপর ‘আমার প্রানের প্রিয়া’, ‘পদ্ম পাতার জল’, ‘ব্ল্যাক’, ‘আমি তোমার হতে চাই’, ‘সুইটহার্ট’, ‘আমি নেতা হবো’, ‘সুলতান’সহ এ পর্যন্ত বেশকিছু ছবিতে অভিনয় করেছেন তিনি ।

এরইমধ্যে জিতেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। আর নিয়মিত কাজ করছেন চলচ্চিত্রে। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের অনেকেই হয়তো মিমের সঙ্গে সরাসরি কথা বলা ও আড্ডা দেয়ার সুযোগ খুঁজছেন তাদের জন্য এবার ফোন কলের এই অনুষ্ঠানে হাজির হচ্ছেন মিম।

sentbe-top