Search
Close this search box.
Search
Close this search box.

উইজংবুতে বাংলাদেশীদের প্রীতিমিলনী

অনলাইন প্রতিবেদক, সিউল, ২৭ জানুয়ারি ২০১৪:

বিপুল সংখ্যক বাংলাদেশীদের অংশগ্রহণে উইজংবুতে বাংলাদেশীদের প্রীতিমিলনী গতকাল রবিবার অনুষ্ঠিত হয়েছে। উইজংবু’র সংগুরির নেউবম কনভেশনে সেন্টারে বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া এই প্রীতিমিলনীর আয়োজন করে। প্রীতিমিলনীতে আলোচনা সভা ছাড়াও ছিল বাংলাদেশ ও কোরিয়ার শিল্পীদের গান, মধ্যহৃভোজ র‍্যাফেল ড্র এবং উপস্থিত সবাইকে উপহার প্রদান।

chardike-ad

1609685_10200705682044928_1020044467_n

বাংলাদেশ দূতাবাসের অনারারি কনসাল জেনারেল ডেভিড কিমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মিলনমেলায় স্বাগত বক্তব্য দেন এম জামান সজল। এম এন ইসলামের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন কোরিয়ায় বাংলাদেশের রাষ্টদূত এনামুল কবির। প্রধান অতিথি রাষ্টদূত এনামুল কবির বলেন বিসিকে’র (বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া) এই উদ্দ্যোগ প্রসংশার দাবিদার। কোরিয়ার সকল প্রবাসীদের দূতাবাস থেকে প্রয়োজনীয় সহযোগিতা দেওয়ার কথা জানিয়ে তিনি কোরিয়ার সকল প্রবাসীকে সুযোগ সুবিধা ও সমস্যার কথা দূতাবাসকে জানানোর আহবান জানান। সভাপতির বক্তব্যে ডেভিড কিম কোরিয়ার সকল বাংলাদেশীদেরকে নতুন বছরের শুভেচ্ছা জানান এবং যেকোন ধরণের প্রতিকূল পরিবেশে বাংলাদেশীদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার পক্ষ থেকে আবুবকর সিদ্দীক রানা উপস্থিত হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন দূতাবাসের প্রথম সচিব খন্দকার মাসুদুর রহমান,শ্রম শাখার প্রথম সচিব জাহিদুল ইসলাম ভুঁইয়া,কিম সিরাজী রবিন,মুসলিম,জালাল আহমেদ,কে এম আসাদুজ্জামান আসাদ,আব্দুর রাহিম,মনিরহোসাইন,আশরাফুজ্জামান হিমেল,এলান খান চৌধুরী,আব্দুল খালেক,মাসুদ,আহসানউল্লাহ,মুহাম্মদ আসিফ ইকবাল,হাসিবুর রহমান হাসিবসহ বাংলাদেশ কমিউনিটির ইন কোরিয়ার নেতৃবৃন্দ।

সাংস্কৃতিক অনুষ্ঠান পর্বে জাহিদুল ইসলাম ভুঁইয়া,আশুতোষ অধিকারী, তোহিদুলইসলাম, অরনি সরকার,শামীম,শোয়েব, সঞ্জীব,তৌফিকুল ইসলাম এবং কোরিয়ার শিল্পী সংমিন লি প্রমুখ সংগীত পরিবেশন করেন।