Search
Close this search box.
Search
Close this search box.

আ’লীগের মনোনয়ন কিনছেন চিত্রনায়ক শাকিব খান!

shakib-khanআসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে নির্বাচনের জন্য আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম কিনবেন চিত্রনায়ক শাকিব খান। শাকিব খানের ঘনিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে। মনোনয়ন ফরম কেনার জন্য শাকিব খান আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রিন সিগনালের অপেক্ষায় রয়েছেন বলে জানা গেছে।

সূত্র জানায়, রোববার শাকিব খান আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম কিনবেন। গাজীপুরের একটি আসন থেকে তিনি নির্বাচন করতে চান বলে ওই সূত্রটি জানিয়েছে।

chardike-ad

এদিকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা-১৪ (মিরপুর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। শনিবার দুপুরে তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয় থেকে মনোনয়ন ফরম কেনেন।

মনোনয়ন ফরম কেনার পরে মনোয়ার হোসেন ডিপজল সাংবাদিকদের জানান, আগামী নির্বাচনে আমি ঢাকা-১৪ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। এই আসনে আওয়ামী লীগ থেকে তাকে মনোনয়ন দিলে তিনি নির্বাচনে জয়লাভ করে এই আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দিতে চান। মিরপুরের এই আসনে মনোয়ার হোসেন প্রতিটি মানুষের মাঝে জনপ্রিয় নেতা বলে জানিয়েছে স্থানীয়রা।