Search
Close this search box.
Search
Close this search box.

মহাজোটে যোগ দিচ্ছে বি চৌধুরীর যুক্তফ্রন্ট

b-choudhury
আওয়ামী লীগ প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক শেষে কথা বলছেন মাহী বি চৌধুরী

সাবেক রাষ্ট্রপতি ডা. এ কি এম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট আওয়ামীল লীগ নেতৃত্বাধীন মহাজোটে যোগ দিচ্ছে বলে যে গুঞ্জন শোনা যাচ্ছিল অবশেষে তা সত্যি হতে চলেছে। মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগের প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক শেষে তেমন ইঙ্গিতই দিলেন বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী।

এদিন ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে বৈঠকে আওয়ামী লীগ প্রতিনিধিদলের সঙ্গে বৈঠকে বসে যুক্তফ্রন্টের প্রতিনিধিদল। বৈঠকে আওয়ামী লীগের পক্ষে প্রতিনিধিত্ব করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। অন্যদিকে যুক্তফ্রন্টের প্রতিনিধিদলের পক্ষে বৈঠকে উপস্থিত ছিলেন বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) মান্নান ও যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী।

chardike-ad

বৈঠক শেষে সাংবাদিকদের মাহী বি চৌধুরী বলেন, আনুষ্ঠানিক আলোচনার পর স্বাতন্ত্র্য বজায় রেখে যুক্তফ্রন্ট মহাজোটে যোগ দিতে পারে। এসময় তিনি আরও বলেন, প্রাথমিক আলোচনা হয়েছে। কিছুদিনের মধ্যে আনুষ্ঠানিক আলোচনার সিদ্ধান্ত হবে। তবে এখনই আসনের দাবি নিয়ে আলোচনা হয়নি বলে জানান মাহী বি চৌধুরী।

এর আগে যুক্তফ্রন্টের মহাজোটে আসার আভাস দিয়েছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও। গত রোববার আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা শেষে সাংবাদিকদের তিনি বলেছিন, ‘যুক্তফ্রন্ট ও আমাদের সঙ্গে নির্বাচন করতে পারে। যুক্তফ্রন্টের সঙ্গে আমাদের অ্যালায়েন্স হতেও পারে। আলোচনা চলছে।’