Search
Close this search box.
Search
Close this search box.

বিএনপিতে যোগ দিয়েই মনোনয়ন পেলেন রনি

ronyআওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি বিএনপিতে যোগ দিয়েই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে প্রার্থিতার টিকিট পেয়েছেন। সোমবার (২৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রারজনৈতিক কার্যালয়ে গিয়ে বিএনপিতে যোগ দেন রনি।

পরে কার্যালয়ের সম্মেলন কক্ষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের নেতৃবৃন্দ গোলাম মাওলা রনির হাতে পটুয়াখালী-৩ আসনের মনোনয়নপত্র তুলে দেন। মনোনয়ন পাওয়ার বিষয়টি রনি নিজেই গণমাধ্যমকর্মীদের জানিয়েছেন।

chardike-ad

কলামনিস্ট ও লেখক গোলাম মাওলা রনি ২০০৮ সালে আওয়ামী লীগ থেকে পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। পরবর্তীতে সরকারের কর্মকাণ্ডের সমালোচনার জের ধরে আওয়ামী লীগ থেকে বহিষ্কার হন তিনি। এক পর্যায়ে কারাবরণও করেন আলোচিত এ রাজনীতিক।

ronyবিএনপিতে যোগ দেওয়ার প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রনি বলেন, সজ্ঞানে স্বশরীরে আমি বিএনপিতে যোগদান করলাম। আওয়ামী লীগ থেকে পদত্যাগ করেছি। জাতীয়তাবাদী আদর্শে উজ্জীবিত হয়ে সারা দেশের মানুষের সেবা করবো।

তিনি বলেন, দেশের বর্তমান যে অবস্থা, এখানে শুধু নমিনেশন জড়িত নয়। আমি জাতীয়তাবাদী আদর্শে উজ্জীবিত হয়ে এসেছি, এখানে যে আমার স্বপ্ন নেই, তা ডাহা মিথ্যা কথা হবে। প্রতিটি মানুষের স্বপ্ন থাকে। রনি আরো বলেন, মনোনয়ন না পেলে যে, বিএনপি ত্যাগ করবো, তা কখনোই না। আমি আমৃত্যু বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকবো।

সৌজন্যে- বাংলানিউজ