Search
Close this search box.
Search
Close this search box.

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় ভোটে এগিয়ে ঐশী, ভোট করবেন যেভাবে

oishiআন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতা ৬৮তম ‘মিস ওয়ার্ল্ড’-এর গ্র্যান্ড ফিনালে আজ শনিবার, ৮ ডিসেম্বর। চীনের সানাই শহরে বসছে এবারের আসর। ওই মঞ্চে ফাইনালে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন ঐশী।

বিচারকদের নানা পরীক্ষার মাধ্যমেই নির্বাচিত হবে মিস ওয়ার্ল্ড। তবে প্রতিযোগিতায় এগিয়ে যাওয়ার জন্য ঐশীর এখনও ভোট দরকার। তাকে সেরাদের সেরা করতে ভোট করা যাবে আজ শনিবার ‘মিস ওয়ার্ল্ড’-এর গ্র্যান্ড ফিনাল শুরুর আগ পর্যন্ত।

chardike-ad

এখন পর্যন্ত ভোটে তৃতীয় স্থানে রয়েছেন বাংলাদেশের মেয়ে ঐশী। তিনি ৭ শতাংশ ভোট পেয়েছেন। ৩১ শতাংশ ভোট পেয়ে ভোটে এগিয়ে আছেন নেপালের সুন্দরী শৃঙ্খলা। ১৭ শতাংশ ভোটে দ্বিতীয় অবস্থানে আছেন মঙ্গোলিয়ার সুন্দরী।

৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেয়া ঐশীকে ভোট করতে ক্লিক কিরুন

এই লিংকে প্রবেশের পর নিচের দিক থেকে তৃতীয় সারিতে দেখা যাবে ঐশীর ছবি। সেখানে ‘vote’ লেখার উপর ক্লিক করলেই ভোট চলে যাবে ঐশীর জন্য।

এদিকে গ্র্যান্ড ফিনালের মঞ্চে উঠার আগে শুক্রবার রাতে একটি ভিডিও বার্তা পাঠান তিনি। যা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর ফেসবুক পেইজে পোস্ট দেয়া হয়েছে। ভিডিও বার্তায় ঐশী দেশবাসীর কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন তিনি।

শনিবার বাংলাদেশ সময় বিকেল ৫টায় মিস ওয়ার্ল্ড ফাইনাল পর্বটি সরাসরি প্রচার করবে জুম টেলিভিশন- এমনটাই জানিয়েছেন বাংলাদেশের মিস ওয়ার্ল্ডের আয়োজকরা।