দেশ গড়তে সংগ্রাম করছেন প্রবাসীরাও

amirat-probashiসংযুক্ত আরব আমিরাতে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তারা বলেছেন, প্রবাসীরা মুক্তিযুদ্ধেও অবদান রেখেছেন। এখনো দেশ গড়ার কাজে নিয়মিত সংগ্রাম করে যাচ্ছেন। প্রবাসীদের ভোটাধিকার প্রদানের জন্য সরকারের কাছে তারা অনুরোধ জানান। অনুষ্ঠানের শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন মির্জা শাহী মোবারক। শনিবার (২২ ডিসেম্বর) আজমানের একটি রেস্তোরাঁয় সিলেট প্রবাসী সমাজকল্যাণ সংস্থা সভার আয়োজন করে।

সিলেট প্রবাসী সমাজকল্যাণ সংস্থা আজমান শাখার আহ্বায়ক মির্জা আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সদস্য সচিব জাহেদ আহমদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বড়লেখা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এমাদুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মতিন, জুড়ী ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি জাহিদ আহমদ, বর্নি উন্নয়ন সংস্থার সভাপতি আব্দুর রুফ, কুলাউড়া সমিতির সহ-সভাপতি আবু সারোয়ার তালুকদার, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, শামীম আহমদ, মহিউদ্দিন জালালি, আবুল হাসনাত, শাহীন আহমদ, আব্দুল আহাদ, মীর্জা নোমান, মীর্জা জাবের প্রমুখ।

জাতীয় সংগীত পাঠ করার পর স্বাগত বক্তব্য রাখেন জুড়ী ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ। অনুষ্ঠানে একাত্তরের শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন হাফিজ নূর আলম।

লেখক- মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, সৌজন্যে- জাগো নিউজ