cosmetics-ad

বিমান দুর্ঘটনার আগে আর্জেন্টাইন ফুটবলারের শেষ বার্তা

sala

ইংলিশ প্রিমিয়ার লিগে খেলার স্বপ্ন নিয়ে আর্জেন্টাইন ফুটবলার এমিলিয়ানো সালা প্লেনে করে পাড়ি দিচ্ছিলেন ইংলিশ চ্যানেল। কিন্তু স্বপ্নপূরণ হয়নি তার। গন্তব্যে পৌঁছানোর আগেই নিখোঁজ হয়েছে বিমানটি। আর খোঁজ মিলছে না সালারও।
ফরাসি ক্লাব নঁতের হয়ে খেলতেন সালা। পরে কার্ডিফ সিটি তাদের ইতিহাসের রেকর্ড ১৭ মিলিয়ন ইউরো খরচ করে তাকে দলে নেয়।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম মিররের খবরে বলা হয়, সোমবার যাত্রা শুরু করা বিমানটি দুর্ঘটনায় পড়ার আগে সালা সামাজিক যোগাযোগের মাধ্যম হোয়াটস অ্যাপের মাধ্যমে একটি অডিও বার্তা দেন।

অডিও বার্তায় সালা বলেন, ‘হ্যালো! ছোট ভাইয়েরা, তোমরা কেমন আছ? আমি মারা গেছি। আমি একটি প্লেনে আছি যেটি ভেঙে পড়ছে বলে মনে হচ্ছে। আমি কার্ডিফ যাচ্ছি। আগামীকাল থেকে শুরু হবে। বিকেলে ট্রেনিং। দেখা যাক কী হয়!’

আবেগঘন ওই অডিওতে আর্জেন্টাইন এ ফুটবলার আরও বলেন, ‘ভাই ও বোনেরা, তোমরা কেমন আছ। সব ঠিক তো? এক-দেড় ঘণ্টার মধ্যে যদি আমার কাছ থেকে কোনো খবর না পাওয়া যায়, আমি জানি না ওরা কাউকে পাঠাবে কিনা আমাকে খোঁজার জন্য। আমাকে হয়তো আর খুঁজে পাবে না তখন। কিন্তু বাবা তুমি জানো… আমি কতটা ভয়ে আছি।’

এদিকে এখন পর্যন্ত বিমানটির কোনো খোঁজ মেলেনি। তবে চলছে উদ্ধারকাজ। আর এমন একটি ঘটনায় শোক প্রকাশ করেছেন ফুটবল বিশ্বের সবাই।