sentbe-top

দক্ষিন কোরিয়া বিএনপির শহীদ জিয়ার শাহাদাত বার্ষিকী পালন

প্রেস বিজ্ঞপ্তিঃ শহীদ জিয়ার আর্দশে উজ্জীবিত হয়ে, দেশনেত্রী খালেদার জিয়ার নেত্রীত্বে আওয়ামী-বাকশালী দুঃশাসনের অবসান ঘটানোর প্রত্যয় নিয়ে দক্ষিন কোরিয়ার উইজুম্বো সিটির সংউরি মসজিদের কনভেনশন সেন্টারে শহীদ জিয়ার ৩১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

দক্ষিন কোরিয়া বিএনপির সভাপতি এম জামান সজলের সভাপতিত্বে সাধারন সম্পাদক মিজানুর রহমানের পরিচালনায় টেলিকনফারেন্সে মাধ্যমে আলোচনায় অংশগ্রহন করেন বর্ষীয়ান জননেতা বিএনপির স্হায়ী কমিটির সদস্য জনাব এম সামসুল ইসলাম, আমারদেশ সম্পাদক জনাব মাহমুদুর রহমান, বিএনপির যুগ্ম-মহাসচিব জনাব মিজানুর রহমান মিনু, আন্তজার্তিক সম্পাদক জনাব আনম এহসানুল হক মিলন, যুব বিষয়ক সম্পাদক ও যুবদল সভাপতি জনাব মোয়াজ্জেম হোসেন আলাল, সাবেক ছাত্রদল সভাপতি ও নির্বাহী কমিটির সদস্য জনাব আজিজুল বারী হেলাল । জননেতা সামসুল ইসলাম দক্ষিন কোরিয়া বিএনপির নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন আর প্রবাসে শহীদ জিয়ার শাহাদাত বার্ষিকী পালন করার জন্য ধন্যবাদ জানিয়ে স্বৈরাচার বিরোধী আন্দোলনে সবাইকে সহযোগিতার আহবান জানান । আমারদেশ সম্পাদক জনাব মাহমুদুর রহমান সাংবাদিক নির্যাতন,ভোটের অধিকার নিয়ে প্রহসন সহ আওয়ামী ফ্যাসিষ্ট সরকারে বিরুদ্বে জনমত গঠনে দক্ষিন কোরিয়া প্রবাসীদের এগিয়ে আসার আহবান জানান । তিনি মানবধিকার লংগন,গুম-হত্যা ,বিচার বিভাগকে দলীয়করন সহ বর্তমান সরকারের নানা অন্যায় কার্যকলাপ প্রবাসীদের তুলে ধরেন ।

দক্ষিন কোরিয়া বিএনপির সিনিয়র নেতূবৃন্দের মধ্যে উপস্হিত ছিল হাসান আল জায়েদ সাব্বির,আমির হোসেন মুরাদ,এম এন ইসলাম, ছাত্রদল কেন্দীয় সদস্য কে এম আসাদুজ্জামান আসাদ,জাহিদ হাসান সহ বিভিন্ন সিটি কমিটির নেতৃবৃন্দ ।মাওলানা নোমান সিদ্দীকির কোরান তেলওয়াতের মাধ্যমে শুরু হয় আর শেষ হয় শহীদ জিয়ার আত্মার মাগফেরাত কামনার মোনাজাতের মাধ্যমে ।

sentbe-top