sentbe-top

সুইসাইড নোট লিখে অভিনেত্রীর আত্মহত্যা

jasiঅভিনেত্রীদের একের পর এক আত্মহত্যার ঘটনা বেড়েই চলছে। নতুন করে আত্মহত্যার তালিকায় এবার নাম লেখালেন তেলেগু অভিনেত্রী নাগা ঝাঁসি। মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) রাতে হায়দরাবাদ শ্রীনগর নিজ বাসা থেকে ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। প্রেমে ব্যর্থ হয়েই আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, নাগাকে তার হায়দরাবাদের বাড়িতেই সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। মঙ্গলবার রাত ৯টা নাগাদ শ্রী নগর কলোনির ফ্ল্যাটে তাকে ওই অবস্থায় দেখে সঙ্গে সঙ্গে সেকেন্দ্রাবাদের গান্ধী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট ও মোবাইল ফোন উদ্ধার ককরা হয়েছে। অভিনেত্রীর মৃত্যুর ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গেছে, গত ছয় মাস ধরে সূর্য নামে এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। তবে তার পরিবার এই সম্পর্কে সন্তুষ্ট ছিল না। সূত্রের দাবি, পরিবার ও বয়ফ্রেন্ডের সঙ্গে ঝামেলার পরই আত্মহত্যার পথ বেছে নেন নাগা। সম্প্রতি শেষ হওয়া টিভি শো ‘পবিত্র বন্ধমে’র মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেছিলেন অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার ভাদালি গ্রামের বাসিন্দা নাগা।

sentbe-top