cosmetics-ad

‘উপজেলা নির্বাচনে রাতে নয়, দিনেই হবে ভোট ডাকাতি’

menon

উপজেলা নির্বাচনে রাতের বেলায় ভোট হবে না, দিনের বেলাতেই ভোট ডাকাতি হবে বলে মন্তব্য করেছেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সভাপতি রাশেদ খান মেনন।  বুধবার (৬ মার্চ) দুপুরে বরিশাল নগরীর কালীবাড়ি রোডে রজনীগন্ধা কমিউনিটি সেন্টারে রাশেদ খান মেনন এমপি ও তার স্ত্রী লুৎফুন্নেছা বিউটি এমপিকে সংবর্ধনা দেওয়া হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘উপজেলা নির্বাচনে এবার রাতের বেলায় ভোট হবে না। এখন দিনের বেলাতেই হবে ভোট ডাকাতি।’ ভোট ডাকাতি প্রতিরোধে কেন্দ্রে অবস্থান নেওয়ার জন্য ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান তিনি।

রাশেদ খান মেনন বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ হাতে স্বাক্ষরিত নৌকা প্রতীকের মনোনয়ন দেন, কিন্তু সেই দল নৌকায় ভোট দেয় না। যে দল নিজেদের দলের প্রতীকে ভোট দেয় না, তারা তাদের মা-বাবাকেও বিশ্বাস করে না।

মেনন আরো বলেন, ‘এখন অনেক স্থানে বিনা ভোটে চেয়ারম্যান প্রার্থীরা বিজয়ী হচ্ছেন। এ ধরনের নির্বাচন দেশের জন্য সুখবর বয়ে আনবে না।’ তিনি বলেন, ‘আমি জাতীয় সংসদে বলেছি আমরা আসন্ন উপজেলা নির্বাচন অংশ নেবো। সেই নির্বাচনে আওয়ামী লীগকে পরিবেশ সৃষ্টি করতে হবে।’

বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু। বক্তব্য রাখেন লুৎফুন্নেছা, কেন্দ্রীয় ওয়ার্কার্স পার্টির নেতা আব্দুল খালেক, জেলা ওয়ার্কার্স পাটি সাধারণ সম্পাদক অ্যাড. শেখ মো. টিপু সুলতান, স্থানীয় নেতা অধ্যাপক বিশ্বজিৎ বাড়ৈ প্রমুখ।