cosmetics-ad

বিএনপি-জামায়াত থেকেও ভয়ঙ্কর নব্য আ.লীগ

nasim
ফাইল ছবি

বিএনপি-জামায়াত থেকেও নব্য আওয়ামী লীগ ভয়ঙ্কর বলে মন্তব্য করেছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। মঙ্গলবার রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘এরা সুযোগ সন্ধানী। এদের চিনে রাখতে হবে। এখন দেশের সবাই আওয়ামী লীগ হয়ে গেছে। যাদের কখনও আওয়ামী লীগের সভা সমাবেশ দেখিনি তারাও এখন আওয়ামী লীগ করে। এদের থেকে সাবধান ও সর্তক থাকতে হবে।’

তিনি বলেন, ‘বিএনপি-জামায়াতের চক্রান্ত থেমে নেই। তারা দীর্ঘদিন ক্ষমতায় ছিল, এখনও চক্রান্ত করছে। চক্রান্ত হলে ১৪ দল চক্রান্তের বিষদাঁত ভেঙে দেবে। ১৪ দল আওয়ামী লীগ সরকারকে চোখের মনির মতো রক্ষা করবে। আর কোনোদিন যাতে স্বাধীনতা বিরোধীরা এ দেশে ক্ষমতায় আসতে না পারে আমাদের আজকে অঙ্গীকার করতে হবে। মুক্তিযুদ্ধের পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।’

আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘পৃথিবীতে এমন কোনো দেশ নেই, যারা দলমত নির্বিশেষে তাদের জাতির জনককে শ্রদ্ধা করে না। শুধু বাংলাদেশে জাতির জনককে অশ্রদ্ধা করতে কিছু মানুষ ভুয়া জন্মদিন পালন করেছে। যারা দেশের জনককে অশ্রদ্ধা জানিয়েছে জনগণ তাদের শাস্তি দিয়েছে। কয়েকজন বেঈমান বাঙালি বঙ্গবন্ধু ও তার ৪ সহযোগীকেও হত্যা করেছে।

এ সময় ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে ১৪ দলের পক্ষ থেকে সমাবেশ করার ঘোষণা দেন মোহাম্মদ নাসিম। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি হাসানুল হক ইনু, জাতীয় পার্টির (জেপি) মহাসচিব শেখ শহিদুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল (বাংলাদেশ জাসদ) সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, সাবেক ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রী মোফাজ্জল হোসেন মায়া প্রমুখ।

সৌজন্যে- জাগো নিউজ