cosmetics-ad

সড়ক দুর্ঘটনার কবলে চিত্রনায়িকা মাহি

mahi-accident

সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি, তবে ক্ষতিগ্রস্ত হয়েছে তার গাড়িটি। গত সোমবার দুপুরে ভৈরবের বাসস্ট্যান্ড দুর্জয় মোড়ে দুর্ঘটনার মুখোমুখি হন জনপ্রিয় এই নায়িকা। জানা গেছে, একটি সিনেমার শুটিং করতে ঢাকা থেকে শ্রীমঙ্গল যাচ্ছিলেন। ভৈরবের দুর্জয় মোড়ে ঢাকা-মহাখালীগামী ‘বস পরিবহন’ নামের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়ে মাহির প্রাইভেটকারের।

দুর্ঘটনায় মাহির প্রাইভেটকারের হেডলাইটসহ কারের সামনের কিছু অংশ বেশ ক্ষতিগ্রস্ত হয়। সাথে সাথেই পুলিশের সহযোগিতা নেন মাহি। ভৈরবের পুলিশকে ঘটনাটি অবহিত করলে পুলিশ ঘটনাস্থল থেকে ‘বস পরিবহন’ এর যাত্রীবাহী বাসটি আটক করে থানায় নিয়ে আসে।
এ সময় মাহিও তার গাড়ি নিয়ে থানায় উপস্থিত হয়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. মোখলেছুর রহমান বস পরিবহনের প্রতিনিধি মিজানুর রহমান পাটোয়ারীকে খবর দিয়ে ঘটনা জানিয়ে ক্ষতিপূরণ বাবত ১৫ হাজার টাকা জরিমানা করেন।

চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, ‘আমি নিজেই আমার গাড়ি ড্রাইভ করেছিলাম। ভৈরব বাসস্ট্যান্ড মোড়ে সিগনালে আমি গাড়িটি থামালে হঠাৎ করে বাসটি আমার গাড়িকে ধাক্কা দেয়। আমার গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এরচেয়ে বড় দুর্ঘটনা ঘটতে পারতো।

আমি পুলিশে অভিযোগ করি, তারা সহযোগিতা করেছেন। ক্ষতিপূরণও পেয়েছি। এটা বড় কথা নয়, অসেচেতনভাবে গাড়ি চালানোর জন্য প্রতিনিয়তই প্রাণ দিতে হচ্ছে অনেক মানুষকে। দেশের একজন নাগরিক হিসেবে দুর্ঘটনা মুক্ত রাস্তা চাই আমিও।’

ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. মোখলেছুর রহমান বলেন, ‘মাহিয়া মাহি দেশের একজন জনপ্রিয় নায়িকা। দুর্ঘটনার পরে তদন্তে প্রমাণিত হয় দুর্ঘটনার জন্য দায়ী ‘ঢাকা বস পরিবহন’র বাসটি। ঘটনাটি মীমাংসা হয়েছে। ক্ষতিপূরণের ১৫ হাজার টাকা আলোচনার মাধ্যমে আদায় করে দিয়েছি।’

জানা গেছে, দুর্ঘটনার পর পুলিশকে বিষয়টি জানিয়ে শ্রীমঙ্গলের উদ্দেশে আবারও যাত্রা শুরু করেন মাহি। সোমবার রাত ১০টায় ঢাকা বস পরিবহন মালিকের কাছে ক্ষতিপূরণ বাবদ ১৫ হাজার টাকা নিয়ে রাতেই নায়িকা মাহির দেয়া বিকাশ নাম্বারে থানা থেকে টাকা পাঠিয়ে দিয়েছে পুলিশ।