Search
Close this search box.
Search
Close this search box.

এবার মিলার বিরুদ্ধে সাবেক স্বামীর মামলা

milaদেশীয় পপতারকা মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন তার সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি। গত ২১ এপ্রিল সাইবার ট্রাইব্যুনাল আদালতে এই মামলা দায়ের করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা প্রচার ও মানহানির অভিযোগে পারভেজ সানজারি এ মামলা করেন। মামলার বিষয়টি সোমবার (২০ মে) নিশ্চিত করেন একই আদালতের পেশকার শামীম আহাম্মদ।

বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মাদ আসসামছ জগলুল হোসেন মামলাটি গ্রহণ করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে প্রতিবেদন দেওয়ার জন্য ১৭ জুন দিন ধার্য করেন।

chardike-ad

মামলায় অভিযোগ করা হয়, গত ১৬ এপ্রিল মিলা তার ফেসবুক পেজ থেকে সাবেক স্বামী পারভেজ সানজারি ও তার শ্বশুড়বাড়ির লোকজনের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। এর পরিপ্রেক্ষিতেই মিলার বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট ২০১৮ এর ২৫(১)ক, ২৫(৩), ২৯(১)ও ২৯(২) ধারায় মামলাটি করেছেন পারভেজ সানজারি।

২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বাদীর সঙ্গে আসামি মিলা ইসলামের বিয়ে হয়। এরপর তারা জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে। নারী নির্যাতন-যৌতুকের অভিযোগ এনে বাদীর (স্বামী সানজারির) বিরুদ্ধে মামলা করেন আসামি।

গত ১৬ এপ্রিল আসামি মিলা তার ফেসবুক ভেরিফায়েড পেজ থেকে দীর্ঘ এক স্ট্যাটাস দেন। সেখানে তিনি তুলে ধরেন সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদ, স্বামী ও তার পরিবারের লোকজনদের নির্যাতনের কথা। এরপর রাজধানীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করেন মিলা। সেখানে মিলা সাবেক স্বামী পারভেজ সানজারি ও তার পরিবার, অভিনেত্রী নওশীন, একটি এয়ারলাইন্সের তিন কর্মকর্তার বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন।