Search
Close this search box.
Search
Close this search box.

অদ্ভুত বোলিং অ্যাকশনে রাতারাতি তারকাখ্যাতি!

florin-pavelঅদ্ভুত তার বোলিং অ্যাকশন। নেট দুনিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি। বেশিরভাগই অবশ্য একে নেতিবাচক হিসেবে নিয়েছেন। তবে সেসবে কান দিতে নারাজ রোমানিয়ার পেসার পাভেল ফ্লোরিন।

ফ্লোরিন আদতে একজন পেশাদার বডিগার্ড। রোমানিয়ার ক্লুজ ক্রিকেট ক্লাবের প্রেসিডেন্ট এবং খেলোয়াড় তিনি। রোমানিয়া ক্রিকেটে প্রতিষ্ঠিত দল নয়। ফ্লোরিনের তাই বিশ্বজুড়ে পরিচিতি থাকারও কথা না। তবে রাতারাতিই সেই পরিচিতিটা তার হয়ে গেছে অদ্ভূত বোলিং অ্যাকশনের কারণে।

chardike-ad

মঙ্গলবার ইউরোপিয়ান ক্রিকেট লিগে ফ্রেঞ্চ ক্লাব ড্রুয়েক্সের বিপক্ষে বোলিং করে তারকাখ্যাতি পেয়ে গেছেন ফ্লোরিন। তবে সেটা কিছুটা নেতিবাচক। তার অ্যাকশন, বলের গতি দেখে ব্যঙ্গাত্মক আলোচনা শুরু হয়েছে নেট দুনিয়ায়।

তবে ফ্লোরিন এসবে কান দিতে নারাজ। তিনি বলেন, ‘হয়তো কেউ কেউ বলছে আমার বোলিং সুন্দর নয়, কার্যকরও নয়। তবে আমি এসবে কান দিতে নারাজ। কারণ আমি ক্রিকেটকে ভালোবাসি। এটা (অ্যাকশন) সুন্দর নয়। আমি জানি সবাই সেটাই বলছে। তবে আমি একজন ধীরগতির বোলার।’

ফ্লোরিনের বয়স এখন ৪০। ক্রিকেট খেলা শুরুই করেন ৩২ বছর বয়সে। তিনি একজন অলরাউন্ডার। এক সাক্ষাতকারে জানান, নিজের ক্লাবের হয়ে ব্যাট হাতে ৩৬ রানের ইনিংস আছে তার। তিন ওভার বল করে ২ উইকেট পাওয়ারও রেকর্ড আছে।

তবে মঙ্গলবারের ম্যাচে মাত্র এক ওভারই বল করেন ফ্লোরিন। উইকেট না পেলেও ওভারে খরচা করেন মাত্র ১৩ রান। ১০ ওভারের ছোট ফরমেটে যেটিকে বেশ মিতব্যয়ী বোলিংই বলা যায়।