Search
Close this search box.
Search
Close this search box.

ফাইনাল নিয়ে শঙ্কা, নির্ধারিত সময়ে টস হয়নি

rainঅবশেষে সামনে সেই মাহেন্দ্রক্ষণ। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে মুখোমুখি বাংলাদেশ আর আফগানিস্তান। ঘরের মাঠে একটি শিরোপা জয়ের আক্ষেপ ঘোচানোর এই তো সুযোগ! বৃষ্টি কি সেই সুযোগ দেবে? টি-টোয়েন্টি ফরম্যাটে তো প্রশ্নই আসে না। ইতিহাস সাক্ষী দিচ্ছে, বাংলাদেশ কখনোই ঘরের মাঠে কোনো টুর্নামেন্টের শিরোপা জিততে পারেনি।

ওয়ানডে কিংবা টি-টোয়েন্টি- যাই হোক না কেন, বাংলাদেশ দেশে ও বিদেশে আইসিসির পূর্ণাঙ্গ সদস্য দেশ তথা টেস্ট খেলুড়ে দলগুলোর সঙ্গে খেলে একটি মাত্র আন্তর্জাতিক টুর্নামেন্টের শিরোপা জিতেছে, সেটা এ বছর মে মাসে আয়ারল্যান্ডে।

ঠিক বিশ্বকাপের আগে ডাবলিনে বসা তিন জাতি ওয়ানডে টুর্নামেন্টে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ওই ট্রফি জিতে মাশরাফি বিন মর্তুজার দল। সেটাই টাইগারদের প্রথম এবং একমাত্র কোনো আসরের ট্রফি বিজয়।

এবার সাকিব আল হাসানের সামনে সুযোগ মাশরাফির সঙ্গে নিজের নাম জুড়ে দেয়ার। দেশের মাটিতে প্রথম অধিনায়ক হিসেবে একটি ট্রফি জেতার। এমন এক ফাইনালে বাগড়া দিয়ে বসেছে বৃষ্টি। মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে এখনও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। তাই নির্ধারিত সময়ে (সন্ধ্যা ৬টায়) টস হয়নি। রাত ৯টা ৪০ মিনিটের আগ পর্যন্ত খেলা শুরু করা না গেলে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হবে।