Search
Close this search box.
Search
Close this search box.

বিদিশা-এরিককে অবরুদ্ধ করে রাখার অভিযোগ

bidisha-erikপ্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ ও পুত্র এরিক এরশাদকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের (জিএম কাদের) বিরুদ্ধে। শুক্রবার রাতে মুঠোফোনে এমন অভিযোগ করেন বিদিশা এরশাদ।

তিনি বলেন, রাজধানীর গুলশানের প্রেসিডেন্ট পার্কের বাসায় গতকাল (বৃহস্পতিবার) এরিক আমাকে ফোন করে বাসায় আনিয়েছে। ফোন করে আমাকে বলেছে, মা এরা আমাকে ঘরের ভেতর আটকে রেখেছে। এরা আমাকে খেতে দেয় না ঠিক মতো। আমার একটা কথা বলারও লোক নেই। আমি একা একা আছি, বাসায় কোনো খাবার-দাবার নেই। আমার খুব ক্ষুধা লেগেছে। আমি সঙ্গে সঙ্গে ছুটে এসেছি। ওর বাবা মারা যাওয়ার পর আজ পর্যন্ত এরিকের সঙ্গে আমাকে কোনো কথা বলতে দেয়া হয়নি, যোগাযোগ করতে দেয়া হয়নি।

বিদিশা অভিযোগ করেন, গণমাধ্যমের কাউকে বাসার ভেতরে ঢুকতে দেয়া হচ্ছে না। নিচে পুলিশ আটকাচ্ছে, তারা বলছেন জিএম কাদেরের নির্দেশে কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না। আমার অফিসের স্টাফরা, আমার আত্মীয়-স্বজনরা যারা আসছেন তাদের কাউকেই জিএম কাদের ঢুকতে দিচ্ছেন না।

তিনি বলেন, আমাকে এরিক বলেছে, মা আমাকে জিএম কাদের সাহেব ভয়-ভীতি দেখিয়েছেন আমি যাতে তোমার সঙ্গে কথা না বলি, যোগাযোগ না করি। ড্রাইভার ওর (এরিক) গায়ে হাত তুলেছে, গালিগালাজ করেছে। এই জন্যই আমি চলে এসেছি।

বিদিশা বলেন, পুলিশ তো সব সময় নিচে থাকে। তারা এখন বাধা দিচ্ছেন জিএম কাদেরের নির্দেশে। সারা দিন গণমাধ্যমের মানুষেরা আসছে, আমার অফিসের স্টাফ আসছে। কাউকে ঢুকতে দিচ্ছে না। উনি (জিএম কাদের) গত তিন মাস ধরে এরিককে নিয়ে অসুস্থ রাজনীতি করছেন। এরিক তো তার চাচার নাম সে নিজেই বলেছে।