Search
Close this search box.
Search
Close this search box.

আমিরাতে বাংলাদেশি মালিককে মেরে স্বর্ণ নিয়ে পালাল ৪ ভারতীয়

amirat-bangladeshi-businessmanসংযুক্ত আরব আমিরাতের শারজায় বাংলাদেশি মালিকানাধীন একটি স্বর্ণের ওয়ার্কশপের মালিককে গুরুতর আহত করে চার কেজি স্বর্ণের বিস্কুট নিয়ে পালিয়েছে চার ভারতীয় নাগরিক। জানা যায়, গত শুক্রবার ৫৭ বছর বয়সী ওই বাংলাদেশিকে মারধর করে স্বর্ণের ওয়ার্কশপের চার কর্মচারী। তারা লকার থেকে নিজ নিজ পাসপোর্ট ছিনিয়ে স্বর্ণ নিয়ে পালিয়ে যায়।

ওয়ার্কশপ মালিকের ছেলে শিশির কুমার দাস বলেন, গত শুক্রবার আমার দেশে যাওয়ার কথা ছিল। বাবাকে ওয়ার্কশপ থেকে আনতে গিয়ে দেখি বাবা নেই। পাশে কর্মচারীদের বাসায় গিয়েও তাদের পাওয়া যায়নি। বাসায় এসেও না পেয়ে রাতে স্থানীয় পুলিশ স্টেশনে নিখোঁজ হিসেবে মামলা করি। পুলিশ এসে খোঁজাখুঁজির একপর্যায়ে বাবাকে আহত অবস্থায় ওয়ার্কশপের ভেতর থেকে উদ্ধার করে।

chardike-ad

প্রশাসনের ভাষ্যমতে, ওয়ার্কশপের সিসিটিভি ফুটেজে দেখা যায়- তিনজন কর্মচারী ভেতরে ঢুকে মালিককে বেধড়ক মারধর করে এবং একজন বাইরে পাহারা দেয়। চার ভারতীয় কর্মচারী স্বর্ণ ছিনতাইয়ের এক ঘণ্টার মধ্যেই দুবাই ত্যাগ করে। এটা পূর্বপরিকল্পিত চুরি। দ্রুত সময়ে অপরাধীদের ইন্টারপোলের মাধ্যমে ফিরিয়ে আনা হবে এবং স্বর্ণের বিস্কুট উদ্ধার করা হবে।