Search
Close this search box.
Search
Close this search box.

বহুরূপী চিত্রনায়ক জায়েদ খান

jaed-khan

রাজধানীর কাওরান বাজারে এখন মাছ বিক্রি করছেন চিত্রনায়ক জায়েদ খান। তিনি এখন রীতিমতো একজন মাছ বিক্রেতা। মাছ বিক্রেতাদের সঙ্গে বসেই এখন মাছ বিক্রয় করছেন তিনি। কি অবাক হচ্ছেন তো? বাস্তবে নয়, রকিবুল ইসলাম রকিব পরিচালিত ‘নগর মাস্তান’ সিনেমার গল্পের জন্যই এমনটা সেজেছেন তিনি।

chardike-ad

এ ছবিতে তিনি একজন শক্তিমান পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন। নগরের সন্ত্রাস, চাঁদাবাজদের ধরতেই তিনি এরকম সেজেছেন। মাছ বিক্রেতার পাশাপাশি এ সিনেমায় তাকে বেশ কয়েকটি রুপে দেখা যাবে। কখননো তিনি পুলিশ অফিসার আবার কখনো রিক্সা চালক আবার কখনো হাজির হবেন ভিক্ষুক বেশে।

২১অক্টোবর সকাল থেকেই রাজধানীর কাওরান বাজারে শুটিং শুরু হয় ‘নগর মাস্তান সিনেমাটির। এতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে চিত্রনায়ক জায়েদ খানকে। এই ছবির নগর মাস্তান চরিত্রে দেখা যাবে উদীয়মান নায়ক শাহরিয়াজকে। তার বিপরীতে থাকছেন পরীমনি।

রকিবুল ইসলাম রকিব সিনেমার গল্প সম্পর্কে বলেন, ‘কি কারণে একজন তরুণ সন্ত্রাসী হয়, সেই প্রেক্ষাপট এ ছবিতে তুলে ধরা হবে। অ্যাকশন ও রোমান্টিক ধাঁচের চলচ্চিত্রটির শুটিং প্রায় শেষ পর্যায়ে।

গত ২১ আগস্ট বিএফডিসির এক নম্বর ফ্লোরে মহরতের মাধ্যমে সিনেমার শ্যুটিং শুরু হয়। এর পরে দেশের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ন কাজ করেন। এ ছবিতে আরো অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রাফজান জানি ও তিতান চৌধুরীসহ আরো অনেকে। ছবিটিতে গান রয়েছে মোট ছয়টি। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মনির খান, আরফিন রুমি, নওমি ও রাজিব। এফ আর-এর ব্যানারে নির্মিত হচ্ছে নগর মাস্তান ছরচ্চিত্রটি।